মুস্তাফিজুরকে বেধড়ক ঠ্যাঙালেন অনূর্ধ্ব-১৯ ক্রিকেটার!

শুধু আন্তর্জাতিক ক্রিকেটেই নয়, মুস্তাফিজুর রহমানের জয়জয়কার আইপিএলেও। সানরাইজার্স হায়দরাবাদে বোলারদের তালিকায় রয়েছেন আশিস নেহরা, ভূবনেশ্বর কুমার, মোজেস এনরির, বারিন্দর স্রান, ট্রেন্ট বোল্টের মতো নাম। তারপরেও সানরাইজার্সের অন্যতম সফল বোলার এই মুস্তাফিজুর রহমান। যেমন উইকেট পাচ্ছেন, তেমনই কৃপণ বোলিং করছেন। তাঁর ওভারে রান নিতে ভুলেই গিয়েছেন ব্যাটসম্যানরা।

Updated By: May 13, 2016, 12:31 PM IST
মুস্তাফিজুরকে বেধড়ক ঠ্যাঙালেন অনূর্ধ্ব-১৯ ক্রিকেটার!

ওয়েব ডেস্ক: শুধু আন্তর্জাতিক ক্রিকেটেই নয়, মুস্তাফিজুর রহমানের জয়জয়কার আইপিএলেও। সানরাইজার্স হায়দরাবাদে বোলারদের তালিকায় রয়েছেন আশিস নেহরা, ভূবনেশ্বর কুমার, মোজেস এনরির, বারিন্দর স্রান, ট্রেন্ট বোল্টের মতো নাম। তারপরেও সানরাইজার্সের অন্যতম সফল বোলার এই মুস্তাফিজুর রহমান। যেমন উইকেট পাচ্ছেন, তেমনই কৃপণ বোলিং করছেন। তাঁর ওভারে রান নিতে ভুলেই গিয়েছেন ব্যাটসম্যানরা।

কিন্তু খারাপ দিন মুস্তাফিজুরের মতো বোলারেরও আসে। তিনি তাই মার খেলেন। এবং সেটা কার কাছে? রিশব পান্থ! ভারতের এই অনূর্ধ্ব-১৯ ক্রিকেটার বৃহস্পতিবার হায়দরাবাদে মুস্তাফিজুরকে যেরকম বেধড়ক ঠেঙালেন, সেরকম মার এই আইপিএলে আর কেউ মারতে সাহস পাননি তাঁকে। রিশব পান্থ মুস্তাফিজুরের বিরুদ্ধে বৃহস্পিতবার খেলেন মোট ১৩টি বল। আর সেই ১৩ বল থেকে তিনি রান করেছেন ২৬! মেরেছেন ২ টো চার এবং দুটো পেল্লাই সাইজের ছক্কা! পান্থই কিন্তু মুস্তাফিজুরকে মারার পথটা সবার আগে দেখিয়ে দিলেন।

 

.