হারারেতে 'নতুন নারিন'-এর জন্ম!

হারেরেতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে দারুণ জয় পেল ওয়েস্ট ইন্ডিজ। লো স্কোরিং ম্যাচে বুধবার শ্রীলঙ্কাকে ৬২ রানে হারিয়ে বোনাস পয়েন্ট তুলে নিল ওয়েস্ট ইন্ডিজ। প্রথমে ব্যাট করে ও.ইন্ডিজ যখন ২২৭ রানে অল আউট হয়ে গেল। তখনও বোঝা যায়নি জেসন হোল্ডারের দল এই ম্যাচ থেকে বোনাস পয়েন্ট পেয়ে জিতবে। শ্রীলঙ্কা অল আউট হয়ে যায় ১৬৫ রানে, ৪৪ ওভারের মধ্যে। ও.ইন্ডিজকে জেতালেন তিন এমন ক্রিকেটার, যাদের এই ম্যাচেই ওয়ানডেতে অভিষেক হল। সাই হোপ-করলেন ৪৭ রান। রোভম্যান পাওয়েল করলেন ৪৪ রান (২৯ বলে)। আর অফ স্পিনার অ্যাসলে নার্স (৪৬ রান দিয়ে নিলেন ৩ উইকেট)। শেষের জনকে নিয়েই যত আলোচনা।  

Updated By: Nov 16, 2016, 08:47 PM IST
হারারেতে 'নতুন নারিন'-এর জন্ম!

ওয়েব ডেস্ক: হারেরেতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে দারুণ জয় পেল ওয়েস্ট ইন্ডিজ। লো স্কোরিং ম্যাচে বুধবার শ্রীলঙ্কাকে ৬২ রানে হারিয়ে বোনাস পয়েন্ট তুলে নিল ওয়েস্ট ইন্ডিজ। প্রথমে ব্যাট করে ও.ইন্ডিজ যখন ২২৭ রানে অল আউট হয়ে গেল। তখনও বোঝা যায়নি জেসন হোল্ডারের দল এই ম্যাচ থেকে বোনাস পয়েন্ট পেয়ে জিতবে। শ্রীলঙ্কা অল আউট হয়ে যায় ১৬৫ রানে, ৪৪ ওভারের মধ্যে। ও.ইন্ডিজকে জেতালেন তিন এমন ক্রিকেটার, যাদের এই ম্যাচেই ওয়ানডেতে অভিষেক হল। সাই হোপ-করলেন ৪৭ রান। রোভম্যান পাওয়েল করলেন ৪৪ রান (২৯ বলে)। আর অফ স্পিনার অ্যাসলে নার্স (৪৬ রান দিয়ে নিলেন ৩ উইকেট)। শেষের জনকে নিয়েই যত আলোচনা।  

আরও পড়ুন- মেসি ম্যাজিক ফিরল

ক্যারিবিয়ান ক্রিকেটে বিষ্ময় প্রতিভা সুনীল নারিনের কথা সেভাবে আর শোনাই যায় না। নারিনের প্রতিভা নিয়ে যত কথা হয়েছিল, তা খুব তাড়াতাড়ি জ্বলে নিভে গিয়েছে। ও.ইন্ডিজ ক্রিকেট এখন নতুন নারিনের খোঁজে। হারারে প্রথম ওয়ানডে খেলতে গিয়েই অ্যাসলে নার্স জাদু দেখালেন। শ্রীলঙ্কার মত স্পিন ভাল খেলা দেশের বিরুদ্ধেও নজর কাড়লেন, বল ঘোরালেন। অনেকই নার্সের মধ্যে নারিনকে খুঁজে পাচ্ছেন। যদিও এই তুলনাকে অনেক বিশেষজ্ঞই বড্ড তাড়াতাড়ি করা হচ্ছে বলে মনে করছেন।

.