বার্সা পরে আগে ব্রাজিল

এখনই বার্সেলোনায় যোগ দিতে হচ্ছে না নেইমারকে। সেপ্টেম্বরে বিশ্বকাপের যোগ্যতাঅর্জনকারী পর্বে ব্রাজিলের ম্যাচ রয়েছে। সেই ম্যাচগুলো খেলেই বার্সায় যোগ দেবেন ব্রাজিল ফুটবলের ওয়ান্ডার বয়। 

Updated By: Aug 23, 2016, 08:20 PM IST
বার্সা পরে আগে ব্রাজিল

ব্যুরো: এখনই বার্সেলোনায় যোগ দিতে হচ্ছে না নেইমারকে। সেপ্টেম্বরে বিশ্বকাপের যোগ্যতাঅর্জনকারী পর্বে ব্রাজিলের ম্যাচ রয়েছে। সেই ম্যাচগুলো খেলেই বার্সায় যোগ দেবেন ব্রাজিল ফুটবলের ওয়ান্ডার বয়। 

শনিবার রাতে অলিম্পিক ইতিহাসে ব্রাজিলকে প্রথম সোনা এনে দেন নেইমার। দেশের হয়ে খেলার পর নেইমারকে স্পেনে না এনে ব্রাজিলেই থেকে যাওয়ার পরামর্শ দেন মেসিদের হেডস্যার লুই এনরিকে। ফলে আগামী রবিবার লা লিগার ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে খেলা হবে না নেইমারের। এমনিতেই ফিফা উইন্ডোর কারণে বেশ কয়েকদিন লা লিগা বন্ধ থাকবে। এই পরিস্থিতিতে নেইমারকে বিশ্রাম দেওয়াকেই শ্রেয় মনে করছেন এনরিকে। পয়লা সেপ্টেম্বর আর ছয়ই সেপ্টেম্বর বিশ্বকাপের যোগ্যতাঅর্জনকারী পর্বের ম্যাচে ইকুয়েডর আর কলম্বিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। এই ম্যাচ দুটোর জন্য ব্রাজিলের নতুন কোচ টিটে যে দল ঘোষণা করেছেন, তাতে জায়গায় পেয়েছেন অলিম্পিকে সোনাজয়ী দলের সাত সদস্য।

.