লঙ্কা বধ করে নিদহাস ট্রফির ফাইনালের পথে টিম ইন্ডিয়া

শ্রীলঙ্কায় আয়োজিত ত্রিদেশীয় টি-টোয়েন্টি নিদহাস ট্রফিতে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আয়োজক শ্রীলঙ্কাকে ৬উইকেটে হারাল রোহিত শর্মার ভারত।

Updated: Mar 13, 2018, 08:37 AM IST
লঙ্কা বধ করে নিদহাস ট্রফির ফাইনালের পথে টিম ইন্ডিয়া
সৌজন্যে-টুইটার

নিজস্ব প্রতিবেদন : শ্রীলঙ্কায় আয়োজিত ত্রিদেশীয় টি-টোয়েন্টি নিদহাস ট্রফিতে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আয়োজক শ্রীলঙ্কাকে ৬উইকেটে হারাল রোহিত শর্মার ভারত। প্রতিযোগিতার প্রথম ম্যাচে এই শ্রীলঙ্কার কাছে হারলেও সোমবার শর্দুল ঠাকুরের দুরন্ত বোলিং ও মণীশ পাণ্ডে-দীনেশ কার্তিকের ব্যাটে ভর করে ফাইনালের পথে টিম ইন্ডিয়া।

বৃষ্টির কারণে ম্যাচ দেরিতে শুরু হওয়ায় ১৯ ওভারের ম্যাচ হয়। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। কলোম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামের ব্যাটিং সহায়ক উইকেটে শর্দুল ঠাকুর এবং ওয়াশিংটন সুন্দরের নিয়ন্ত্রিত বোলিংয়ে বড় রান করতে পারেনি শ্রীলঙ্কা। ১৯ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫২ রান তোলে শ্রীলঙ্কা। কুশল মেন্ডিস সর্বোচ্চ ৫৫ রান করেন। শর্দুল ঠাকুর ৪টি এবং ওয়াশিংটন সুন্দর ২টি উইকেট নেন।

আরও পড়ুন- সচিনের ১০০ সেঞ্চুরির রেকর্ড ভাঙবেন বিরাট,দাবি জ্যোতিষীর

জবাবে ব্যাট করতে নেমে এদিনও রান পেলেন না অধিনায়ক রোহিত শর্মা।রান পেলেন না শিখর ধাওয়ান এবং কে এল রাহুল।১৫ বলে ২৭ রান করে আউট হন সুরেশ রায়নাও। মনীশ পাণ্ডের ৩১ বলে অপরাজিত ৪২ এবং দীনেশ কার্তিকের ২৫ বলে অপরাজিত ৩৯ রানে ৯ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় টিম ইন্ডিয়া। ম্যাচের সেরা হয়েছেন শর্দুল ঠাকুর। নিদহাস ট্রফিতে বুধবার বাংলাদেশের বিরুদ্ধে লিগের শেষ ম্যাচ খেলবে ভারত।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়