পাকিস্তানের সঙ্গে এখনই সন্ধি নয়: গৌতম গম্ভীর

'সন্ধি নয় এখনই', ভারত-পাক সম্পর্ক নিয়ে এবার তোপ দাগলেন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। "সীমান্তের সন্ত্রাস শেষ না হওয়া পর্যন্ত পাকিস্তানের সঙ্গে সন্ধি নয়", সাফ জানালেন নাইট রাইডার্সের ক্যাপ্টেন। 

Updated By: Oct 18, 2016, 04:11 PM IST
পাকিস্তানের সঙ্গে এখনই সন্ধি নয়: গৌতম গম্ভীর

ওয়েব ডেস্ক: 'সন্ধি নয় এখনই', ভারত-পাক সম্পর্ক নিয়ে এবার তোপ দাগলেন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। "সীমান্তের সন্ত্রাস শেষ না হওয়া পর্যন্ত পাকিস্তানের সঙ্গে সন্ধি নয়", সাফ জানালেন নাইট রাইডার্সের ক্যাপ্টেন। 

জম্মু ও কাশ্মীরের উরির সেনা ছাউনিতে ইসলামাবাদের মদতে সন্ত্রাসের ঘটনার পর থেকেই প্রত্যাঘাতের পথ বেছে নিয়েছে ভারত। পাল্টা হিসেবে সীমান্ত পেরিয়ে সার্জিক্যাল স্ট্রাইকে ভারতীয় সেনা জাওয়ানদের হাতে নিহত হয় পাকিস্তানি জঙ্গিরা। এই ঘটনার পর সেনার কৃতিত্বকে বাহবা দিয়েছিলেন নাইট রাইডার্সের মালিক তথা বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান। এবার পাকিস্তানের সঙ্গে সন্ধি নিয়ে মুখ খুললেন তাঁরই দলের অধিনায়ক গৌতম গম্ভীর। 

উল্লেখ্য, সন্ত্রাসের কারণেই পাকিস্তানকে বয়কট করেছে গোটা ক্রিকেট বিশ্ব। ইসলামাবাদে শ্রীলঙ্কার ক্রিকেটাররা আক্রান্ত হওয়ার পর থেকে এখনও কোনও আন্তর্জাতিক সিরিজ আয়োজন করতে পারেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড। এমনকি আইপিএলের মত বড় মঞ্চেও পাকিস্তানি খেলোয়াড়দের বয়কট করেছে ভারত। শোয়েব আখতার, সোহেল তনবীরের মত ক্রিকেটাররা আইপিএল খেললেও পরে তাঁরা আর সুযোগ পাননি। এমন অবস্থায় ক্রিকেটার গৌতম গম্ভীরের এই মন্তব্য অনেক তাৎপর্যপূর্ণ বলেই মনে করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। অনেকেই মনে করছেন, এবার ক্রিকেট বিশ্বেও কোণঠাসা হতে পারে পাকিস্তান! 

.