ধোনি নন, এই ক্রিকেটার আইপিএলে সবচেয়ে সফল উইকেটকিপার!

মহেন্দ্র সিংহ ধোনি নামটা শুনলে প্রথমেই আমাদের মনে যা আসে, তা হল এমন একজন ক্রিকেটার, যিনি অনায়াসেই একটা হারা ম্যাচকে জিতিয়ে দিতে পারেন। গ্রেট ফিনিশার। আর প্রায় সব ম্যাচের শেষেই একটা বাউন্ডারি কিংবা ওভার বাউন্ডারি মেরে শেষ করবেন। সব ধরণের ক্রিকেটা অন্যতম সফল উইকেট কিপার। কিন্তু আইপিএলের ইতিহাসে তিনিই সবচেয়ে সফল উইকেটকিপার নন, তাঁকে ছাপিয়ে গেলেন এই ক্রিকেটার। জানেন তিনি কে?

Updated By: May 21, 2016, 12:16 PM IST
ধোনি নন, এই ক্রিকেটার আইপিএলে সবচেয়ে সফল উইকেটকিপার!

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিংহ ধোনি নামটা শুনলে প্রথমেই আমাদের মনে যা আসে, তা হল এমন একজন ক্রিকেটার, যিনি অনায়াসেই একটা হারা ম্যাচকে জিতিয়ে দিতে পারেন। গ্রেট ফিনিশার। আর প্রায় সব ম্যাচের শেষেই একটা বাউন্ডারি কিংবা ওভার বাউন্ডারি মেরে শেষ করবেন। সব ধরণের ক্রিকেটা অন্যতম সফল উইকেট কিপার। কিন্তু আইপিএলের ইতিহাসে তিনিই সবচেয়ে সফল উইকেটকিপার নন, তাঁকে ছাপিয়ে গেলেন এই ক্রিকেটার। জানেন তিনি কে?

উইকেটকিপার হিসেবে আইপিএলে ৬২টি ক্যাচ এবং ২৭টি স্টাম্প করে মহেন্দ্র সিংহ ধোনির রেকর্ডই এতদিন সর্বোচ্চ ছিল। কিন্তু এবার সেই রেকর্ড ভেঙে দিলেন গুজরাট লায়েন্সের দিনেশ কার্তিক। ৭১টি ক্যাচ এবং ২৬টি স্টাম্প করে তিনিই এখন আইপিএলের সেরা উইকেটকিপার।

.