শাস্তি বেড়ে তিন ম্যাচ নির্বাসিত ওডাফা

Last Updated: Monday, January 21, 2013 - 20:16

ডার্বি কাণ্ডের জের। বাড়তি এক ম্যাচ নির্বাসিত হলেন ওকেলি ওডাফা। বাড়তি এক ম্যাচ নির্বাসিত করার পাশাপাশি দেড় লক্ষ টাকা জরিমানাও করা হয়েছে তাঁকে। নয়ই ডিসেম্বর বিতর্কিত ডার্বি ম্যাচে ওডাফা লালকার্ড দেখার পর মাঠে গণ্ডগোল ছড়িয়ে পড়ে। দর্শকদের ছোঁড়া ইঁটের আঘাতে আহত হয়েছিলেন রহিম নবি।
রেফারি আর ম্যাচ কমিশনারের রিপোর্টে অভিযুক্ত হয়েছিলেন মোহনবাগান অধিনায়ক। এমনকি বিচারপতি অশোক কুমার গাঙ্গুলিও তার রিপোর্টে ওডাফার আচরণ সঠিক ছিল না বলে জানিয়েছিলেন।
সেইমত ফেডারেশন সচিব শোকজও করেন মোহনবাগান গোলমেশিনকে।
সোমবার ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটির সামনে হাজির হন ডার্বি ম্যাচে লালকার্ড দেখা ওডাফা। সেখানে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়ে নেন তিনি। কমিটি যাবতীয় রিপোর্ট আর ম্যাচের ভিডিও ফুটেজ দেখে আরও এক ম্যাচ নির্বাসিত করে ওডাফাকে। লালকার্ড দেখার জন্য আগেই দুম্যাচ নির্বাসিত ছিলেন তিনি। ফলে সালগাঁওকর ম্যাচ ছাড়া ইউনাইটেড সিকিম আর প্রয়াগ ইউনাইটেড ম্যাচে মাঠে নামতে পারবেন না ওডাফা। ওএনজিসি ম্যাচে মাঠে নামবেন মোহনবাগান অধিনায়ক। মোহনবাগান কর্তারা মনে করছেন,ওডাফাকে তিন ম্যাচ নির্বাসিত করা বাড়াবাড়ি হয়েছে। তবে শৃঙ্খলারক্ষা কমিটির সিদ্ধান্তের বিরুদ্ধে ওডাফা আপিল করবেন কি না,তা এখনও চূড়ান্ত হয়নি।  



First Published: Monday, January 21, 2013 - 20:23


comments powered by Disqus