ওডাফা-সবুজমেরুন মধুচন্দ্রিমা শেষের পথে

Last Updated: Friday, January 11, 2013 - 16:57

মোহনবাগান কর্তাদের সঙ্গে ক্রমশই দুরত্ব বাড়ছে ওডাফার। যে দুজনের মধ্যে হনিমুন পিরিয়ড শেষ তা ক্লাব সচিব অঞ্জন মিত্রের বক্তব্য থেকেও পরিষ্কার হয়ে যাচ্ছে। এমনকি শোনা যাচ্ছে ক্লাবের কাছ থেকে রিলিজও চাইতে পারেন ওডাফা।
মোহনবাগান কর্তাদের সঙ্গে ওকেলি ওডাফার মধুচন্দ্রিমা কি শেষের পথে? বুধবার সোসাল নেটওয়ার্কিং সাইটে ক্লাবের শীর্ষকর্তাদের উদেশ্যে তোপ তেগেছিলেন ওডাফার এজেন্ট চিমা। সেখানে তার অভিযোগ ছিল সাসপেনসন থেকে বাঁচতে বলির পাঁঠা করা হচ্ছে নাইজেরীয় গোলমেশিনকে। ময়দানজুড়ে গুঞ্জন কর্তাদের আচরণে ক্ষুব্ধ ওডাফা নিজেও। তারই প্রতিফলন ঘটেছে চিমার বিস্ফোরক মন্তব্যে। এমনকি শোনা যাচ্ছে ক্লাবের কাছ থেকে রিলিজও চাইতে পারেন ওডাফা। কর্তাদের সঙ্গে ওডাফার সম্পর্ক যে তলানিতে,তা ক্লাব সচিব অঞ্জন মিত্রের বক্তব্য থেকেই পরিষ্কার।
ওডাফার এজেন্ট চিমার বক্তব্যে অসন্তুষ্ট ক্লাবের শীর্ষ কর্তারা। ক্লাব সচিব অঞ্জন মিত্র জানান, চিমার পাওনার পঁচাত্তর শতাংশই মিটিয়ে দেওয়া হয়েছে। তাছাড়া ওডাফা তাদের সম্পত্তি। সেই সম্পত্তিকে কিভাবে রক্ষণাবেক্ষণ করতে হয়,তা তাদের জানা আছে। বৃহস্পতিবার সকালে চিমার সঙ্গে কথা হয় মোহনবাগান ক্লাব সচিবের।



First Published: Friday, January 11, 2013 - 16:57


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja