প্রথম ডিভিসন লিগে প্রীতমের দুরন্ত বোলিং

বাংলার হয়ে দুই ম্যাচ খেলার পরই বাদ পড়েছিলেন। কিন্তু তারপরই গত বছর সিএবি লিগে পেস বোলারদের মধ্যে সর্বাধিক উইকেট পেয়েছিলেন। অথচ তাতেও বাংলা দলে উপেক্ষিত ছিলেন প্রীতম চক্রবর্তী। এবছর মোহনবাগানের হয়ে প্রথম ম্যাচে নয় উইকেট তুলে নেওয়ার পর দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসেও পাঁচ উইকেট পেলেন এই পেস বোলার। আর তারপরই একরাশ হতাশা ঝরে পড়ল প্রীতমের মুখ থেকে। তার থেকে কম উইকেট পাওয়া বোলাররা বাংলা দলে সুযোগ পেলেও তিনি কোনও দলেই জায়গা পাচ্ছেন না।

Updated By: Dec 23, 2016, 11:40 PM IST
প্রথম ডিভিসন লিগে প্রীতমের দুরন্ত বোলিং

অমিতাভ ঘোষ: বাংলার হয়ে দুই ম্যাচ খেলার পরই বাদ পড়েছিলেন। কিন্তু তারপরই গত বছর সিএবি লিগে পেস বোলারদের মধ্যে সর্বাধিক উইকেট পেয়েছিলেন। অথচ তাতেও বাংলা দলে উপেক্ষিত ছিলেন প্রীতম চক্রবর্তী। এবছর মোহনবাগানের হয়ে প্রথম ম্যাচে নয় উইকেট তুলে নেওয়ার পর দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসেও পাঁচ উইকেট পেলেন এই পেস বোলার। আর তারপরই একরাশ হতাশা ঝরে পড়ল প্রীতমের মুখ থেকে। তার থেকে কম উইকেট পাওয়া বোলাররা বাংলা দলে সুযোগ পেলেও তিনি কোনও দলেই জায়গা পাচ্ছেন না।

আরও পড়ুন- পাঁচ রাত টানা ট্রাক চালিয়ে বিশ্বজয়ী ছেলের খেলা দেখতে এলেন বাবা

শুক্রবার প্রথম ডিভিসন লিগে প্রীতমের দুরন্ত বোলিংয়ের সৌজন্যে মোহনবাগানের বিরুদ্ধে প্রথম ইনিংসে একশো তিরাশি রানে অলআউট ভূকৈলাস। মোহনবাগান দিনের শেষে তিন উইকেটে একশো তিন। মোহনবাগানের হয়ে প্রথম ম্যাচে বড় রান পেতে ব্যর্থ বাংলার সায়নশেখর মন্ডল।

আরও পড়ুন- একদিনের সিরিজেও দলে পাওয়া যাওয়া যাবে না মহম্মদ শামিকে

.