ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সর্বোচ্চ গোলদাতা হওয়া থেকে এক গোল দুরে রুনি

ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হওয়ার থেকে আর মাত্র একটা গোল দুরে ওয়েন রুনি। দীর্ঘ চুয়াল্লিশ বছর  অক্ষত থাকার পর স্যার ববি চার্লটনের রেকর্ড অবশেষে ভাঙতে চলেছে। শনিবার রিডিংয়ের বিরুদ্ধে গোল করে রেড ডেভিলস জার্সিতে চার্লটনকে ছুঁলেন রুনি। ম্যান ইউয়ের দুই কিংবদন্তীর নামের পাশেই ২৪৯টি গোল। তফাত একটাই। চার্লটনের থেকে দুশো পনেরোটি ম্যাচ কম খেলেছেন রুনি। বারো বছর ধরে ম্যান ইউর জার্সিতে রুনি ম্যাচ খেলেছেন ৫৪৩টি। রুনির নজির গড়ার দিন টানা অষ্টম ম্যাচে জিতল মোরিনহো ব্রিগেড। রিডিংকে চার-শূন্য গোলে হারিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে ওঠে রেড ডেভিলস। রুনি ও মার্শিয়ালের গোলের পাশাপাশি জোড়া গোল করেন র‍্যাশফোর্ড।

Updated By: Jan 8, 2017, 11:27 PM IST
 ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সর্বোচ্চ গোলদাতা হওয়া থেকে এক গোল দুরে রুনি

ওয়েব ডেস্ক: ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হওয়ার থেকে আর মাত্র একটা গোল দুরে ওয়েন রুনি। দীর্ঘ চুয়াল্লিশ বছর  অক্ষত থাকার পর স্যার ববি চার্লটনের রেকর্ড অবশেষে ভাঙতে চলেছে। শনিবার রিডিংয়ের বিরুদ্ধে গোল করে রেড ডেভিলস জার্সিতে চার্লটনকে ছুঁলেন রুনি। ম্যান ইউয়ের দুই কিংবদন্তীর নামের পাশেই ২৪৯টি গোল। তফাত একটাই। চার্লটনের থেকে দুশো পনেরোটি ম্যাচ কম খেলেছেন রুনি। বারো বছর ধরে ম্যান ইউর জার্সিতে রুনি ম্যাচ খেলেছেন ৫৪৩টি। রুনির নজির গড়ার দিন টানা অষ্টম ম্যাচে জিতল মোরিনহো ব্রিগেড। রিডিংকে চার-শূন্য গোলে হারিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে ওঠে রেড ডেভিলস। রুনি ও মার্শিয়ালের গোলের পাশাপাশি জোড়া গোল করেন র‍্যাশফোর্ড।

আরও পড়ুন মাঠে মাহির পরামর্শ নিয়েই স্ট্র্যাটেজি ঠিক করবেন বিরাট

অন্যদিকে, নতুন বুট পরে খেলতে নামলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ব্যালন ডি অর জয়ের পর এই প্রথম এই বুট পরে গ্রানাডার বিরুদ্ধে ম্যাচ খেলতে নামলেন সিআর সেভেন। সেনালি এবং সাদা রঙের এই বিশেষ বুটটি তৈরি করেছে নাইকি। বুটকে নাম দেওয়ার হয়েছে মার্কুরিয়াল সুপারফ্লাই সিআর সেভেন ভিটোরিয়াস। পর্তুগিজ ভাষায় ভিটোরিয়াসের মানে জয়। বাজারেও এই বুটটি কিনতে পাওয়া যাবে। অবশ্য মাত্র সাতশো সাতাত্তরটি বুটজোড়া বাজারে ছাড়বে নাইকি।

আরও পড়ুন  অধিনায়ক হিসেবে ধোনির শেষ ম্যাচের সরাসরি সম্প্রচার চাইল সম্প্রচারকারী সংস্থা

.