র‌্যাঙ্কিং বড় বালাই তাই এশিয়াড় থেকে সরে দাঁড়ালেন পেজ-সানিয়া-বোপান্না

এশিয়ান গেমস থেকে একসঙ্গে সরে দাঁড়ালেন ভারতের তিন টেনিস তারকা। আসন্ন গেমসে দেশের হয়ে খেলবেন না লিয়েন্ডার পেজ, সানিয়া মির্জা ও রোহন বোপান্না। গেমস চলাকালীন পেশাদার টেনিস খেলে র‍্যাঙ্কিং বাড়াতে চাইছেন পেজ-সানিয়ারা।

Updated By: Sep 10, 2014, 10:04 PM IST
র‌্যাঙ্কিং বড় বালাই তাই এশিয়াড় থেকে সরে দাঁড়ালেন পেজ-সানিয়া-বোপান্না

ওয়েব ডেস্ক: এশিয়ান গেমস থেকে একসঙ্গে সরে দাঁড়ালেন ভারতের তিন টেনিস তারকা। আসন্ন গেমসে দেশের হয়ে খেলবেন না লিয়েন্ডার পেজ, সানিয়া মির্জা ও রোহন বোপান্না। গেমস চলাকালীন পেশাদার টেনিস খেলে র‍্যাঙ্কিং বাড়াতে চাইছেন পেজ-সানিয়ারা।

এশিয়ান গেমস থেকে সরে দাঁড়ালেন ভারতের তিন টেনিস তারকা। আসন্ন এশিয়ান গেমসে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে দেখা যাবে না লিয়েন্ডার পেজ,সানিয়া মির্জা আর রোহন বোপান্নাকে। এশিয়ান গেমস থেকে যেন তাঁদের ছাড় দেওয়া হয়, এই মর্মে অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশনের কাছে আর্জি জানিয়েছিলেন এই তিন টেনিস তারকা। বুধবার তাঁদের আর্জি মঞ্জুর করেছে এআইটিএ। জাতীয় টেনিস সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে,  এশিয়ান গেমস চলাকালীন সানিয়া মির্জা,লিয়েন্ডার-রা পেশাদার টেনিস খেলতে পারবেন। এই সময়ে ATP বা WTA টুর্নামেন্ট খেলে র‍্যাঙ্কিং বাড়াবার সুযোগ পাবেন লিয়েন্ডার পেজ-সানিয়া মির্জারা।

.