ভারতে নিরাপদ নয় পাকিস্তানের ক্রিকেটাররা! টি-টোয়েন্টি বিশ্বকাপে নেই পাকিস্তান?

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতে খেলতে আসছে না পাকিস্তান! হ্যাঁ, এমনটাই জানানো হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে। ভারতে নিরাপত্তার কারণেই আসবে না পাকিস্তানের ক্রিকেট দল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি শাহরিয়ার খান জানান, বিশ্বকাপে পাকিস্তানের ম্যাচ গুলি অন্যত্র খেলানোর প্রস্তাব দেওয়া হয়েছে। তবে এবিষয়ে এখনও কোনও ইতিবাচক ভূমিকা ভারতের পক্ষ থেকে নেওয়া হয়নি বলেই তাঁর অভিমত।

Updated By: Feb 10, 2016, 10:33 AM IST
ভারতে নিরাপদ নয় পাকিস্তানের ক্রিকেটাররা! টি-টোয়েন্টি বিশ্বকাপে নেই পাকিস্তান?

ওয়েব ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতে খেলতে আসছে না পাকিস্তান! হ্যাঁ, এমনটাই জানানো হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে। ভারতে নিরাপত্তার কারণেই আসবে না পাকিস্তানের ক্রিকেট দল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি শাহরিয়ার খান জানান, বিশ্বকাপে পাকিস্তানের ম্যাচ গুলি অন্যত্র খেলানোর প্রস্তাব দেওয়া হয়েছে। তবে এবিষয়ে এখনও কোনও ইতিবাচক ভূমিকা ভারতের পক্ষ থেকে নেওয়া হয়নি বলেই তাঁর অভিমত।

৮ মার্চ থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০১৬। পাকিস্তান-ভারত ক্রিকেটের মাঠে সবসময়ই একে অপরের চিরপ্রতিদ্বন্দী। ক্রিকেট বিশ্ব আজও ভোলেনি প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাক ফাইনালের রূদ্ধশ্বাস ক্রিকেট। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের অনুপস্থিতি ক্রিকেট প্রেমীদের হতাশ করে দেবে বলেই মত ক্রিকেট বিশেষজ্ঞদের।

.