পুজো উদ্বোধন থেকে জমকালো সংবর্ধনা, চ্যাট শো- আজ শহর মাতবে পেলেতে

চার দশক বাদে কলকাতায় ফুটবল সম্রাট। তিন দিনের সফরে আজ ঠাসা কর্মসূচি। সকাল সাড়ে এগারোটায় অ্যাটলেটিকো দ্য কলকাতার কর্ণধারদের সঙ্গে দেখা করবেন পেলে। বিকেল পাঁচটায় দেখা করবেন একটি কলেজের ছাত্রছাত্রীদের সঙ্গে।  মূল প্রোগ্রাম নেতাজি ইন্ডোরে সন্ধ্যে ছটায়। এক মঞ্চে থাকবেন সৌরভ-পেলে। সেখানে একটি চ্যাট শোয়ে সঙ্গে থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভিডিও কনফেরান্সের মাধ্যমে চ্যাট শোয়ে অংশ নেবেন টেনিস খেলোয়াড় রাফায়েল নাদাল।

Updated By: Oct 12, 2015, 11:13 AM IST
পুজো উদ্বোধন থেকে জমকালো সংবর্ধনা, চ্যাট শো- আজ শহর মাতবে পেলেতে

ওয়েব ডেস্ক: চার দশক বাদে কলকাতায় ফুটবল সম্রাট। তিন দিনের সফরে আজ ঠাসা কর্মসূচি। সকাল সাড়ে এগারোটায় অ্যাটলেটিকো দ্য কলকাতার কর্ণধারদের সঙ্গে দেখা করবেন পেলে। বিকেল পাঁচটায় দেখা করবেন একটি কলেজের ছাত্রছাত্রীদের সঙ্গে।  মূল প্রোগ্রাম নেতাজি ইন্ডোরে সন্ধ্যে ছটায়। এক মঞ্চে থাকবেন সৌরভ-পেলে। সেখানে একটি চ্যাট শোয়ে সঙ্গে থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভিডিও কনফেরান্সের মাধ্যমে চ্যাট শোয়ে অংশ নেবেন টেনিস খেলোয়াড় রাফায়েল নাদাল।

সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ১৯৭৭ সালে পেলের বিরুদ্ধে খেলা মোহনবাগানের ফুটবলাররাও। সন্ধ্যায় মুখ্যমন্ত্রীর উদ্বোধনের সময়ে চেতলা অগ্রনীতে মণ্ডপে থাকবেন ব্ল্যাক পার্ল। সেখানে সেলিব্রেটিদের আঁকা পেলের ছবি তুলে দেওয়া হবে তাঁর হাতে। আগামিকালও রয়েছে ঠাসা কর্মসূচি। দুপুরে হোটেলে গিয়ে এটিকে ফুটবলারদের সঙ্গে লাঞ্চ করবেন পেলে। সন্ধ্যেয় যুবভারতী ক্রীড়াঙ্গনে এটিকের ম্যাচ দেখতে উপস্থিত থাকবেন একমাত্র তিনবার বিশ্বকাপ জয়ী ফুটবলার পেলে।

.