সমর্থকদের ক্ষোভের মুখে পেন, দেশে ফিরলেন মরগ্যান

Last Updated: Sunday, April 14, 2013 - 22:38

গত দুবছরের মত এবারও সম্ভবত আই লিগ হাতছাড়া হতে চলেছে ইস্টবেঙ্গলের। স্পোর্টিং ম্যাচ ড্র হওয়ার পর যুবভারতীতে ক্ষোভে ফেটে পড়লেন লাল-হলুদ সমর্থকরা। ইস্টবেঙ্গল সমর্থকদের ক্ষোভের মুখে পড়েন নাইজেরীয় মিডফিল্ডার পেন। বেশ কয়েকদিন ধরেই অফ ফর্ম চলছে ইস্টবেঙ্গলের এই তারকা মিডফিল্ডারের। রবিবারও জঘন্য ফুটবল খেলেন পেন।
তাই বাড়ি ফেরার সময় সমর্থকদের ক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে। তবে মরগ্যানকে ঘিরে অবশ্য অন্য চিত্র । রবিবার রাতেই নিজের ভবিষ্যত নিয়ে ভাবতে দেশে ফিরে যাচ্ছেন মরগ্যান। যুবভারতী থেকে বেরোনোর সময় মরগ্যানকে নিজের সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য অনুরোধ জানান লাল-হলুদ সমর্থকরা। শুক্রবার দলের সঙ্গে যোগ দেবেন মরগ্যান।
মাঝের কয়েকদিন ইস্টবেঙ্গল ফুটবলারদের অনুশীলন করাবেন সহকারি কোচ রঞ্জন চৌধুরী আর গোলকিপার কোচ। আই লিগে পরপর চার ম্যাচে ড্র। একের পর এক ম্যাচে পয়েন্ট নষ্ট করে খেতাবি আশা প্রায় শেষ করে ফেলল ইস্টবেঙ্গল। মোহনবাগানের কাছে হোম ম্যাচে পাঁচ গোল খাওয়া স্পোর্টিংয়ের বিরুদ্ধে প্রথমার্ধে জঘন্য ফুটবল খেলে ইস্টবেঙ্গল। দলের খেলায় কোচ মরগ্যান এতটাই হতাশ ছিলেন যে,বিরতিতে ড্রেসিংরুমে গিয়ে বিস্ফোরন ঘটান মরগ্যান। মুহূর্তেই ড্রেসিংরুমে ডাগ আউটে হাঁটা দেন। হাফ টাইমে রিজার্ভ বেঞ্চেই বসে কাটান তিনি। দ্বিতীয়ার্ধে দল ছন্দে ফিরলেও জিততে পারেনি। এখনও চ্যাম্পিয়নশিপের আশা ছাড়েননি ইস্টবেঙ্গল কোচ। তবে মানছেন সবকিছু চার্চিলের হাতে।
 
 
কার্ড আর চোট সমস্যায় মেহতাব, খাবরাসহ ছয় ফুটবলারকে পাননি মরগ্যান। প্রথমার্ধে দল তাদের মিস করেছে বলে জানাচ্ছেন লাল-হলুদের বিদেশি কোচ। যে ভঙ্গিতে তাদের গোল হজম করতে হয়েছে,তারও তীব্র সমালোচনা করেন মরগ্যান।



First Published: Sunday, April 14, 2013 - 22:38
TAGS:


comments powered by Disqus