ফের ইডেনে পিচ বিতর্ক

Last Updated: Wednesday, January 30, 2013 - 21:50

ফের ইডেনে পিচ বিতর্ক। এবার ঘরোয়া ক্রিকেট লিগের ম্যাচের প্রথম দিনের খেলা হল না পিচ ভিজে থাকার জন্য। ইস্টবেঙ্গল ও কালীঘাটের ম্যাচের প্রথম দিনের খেলা না হওয়ার কারন নিয়ে প্রকাশ্যে দ্বন্দ্বে জড়িয়েছেন সিএবি-র সহসচিব প্রবীর চক্রবর্তী ও পিচ কিউরেটর প্রবীর মুখার্জি। প্রবীর মুখার্জি জানিয়েছেন ম্যাচের পিচ প্রস্তুত রাখার কোনও চিঠি তিনি পাননি।
তিনি দাবি করেন সচিব সুজন মুখার্জি যখন ফোন করেছিলেন তখন পিচে জল ঢালা হয়ে গিয়েছিল। যদিও সহসচিব প্রবীর চক্রবর্তী এই যুক্তি মানতে রাজি নন। তিনি বলেন প্রবীর মুখার্জির কাছে ঘরোয়া ক্রিকেটের সূচী আছে। ফলে ম্যাচের কথা জানতেন না এটা ভিত্তিহীন। এবিষয়ে সিএবি-র কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে অবশ্য দাঁড়িয়েছেন প্রবীর মুখার্জির পাশে।
         
কোষাধ্যক্ষের এই বিবৃতিতে সিএবির গোষ্ঠীদ্বন্দ্ব আবার প্রকাশ্যে চলে এল। যদিও বিষয়টিকে গুরুত্ব না দিয়ে সিএবি সভাপতি জগমোহন ডালমিয়া ক্লাবগুলির পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর নিরপেক্ষ ভূমিকা নিয়ে সব পক্ষকে সতর্ক করে দেন । এদিকে পিচ বিতর্কের পাশাপাশি কল্যাণীতে সিএবি-র ঘরোয়া লিগে টালিগঞ্জের সাবির আলি টাউনের অঙ্কিত তেওয়ারিকে খেলা চলাকালীন ঘুষি মারেন। যদিও বিষয়টিতে পরে সিএবি কর্তাদের হস্তক্ষেপে মিটে যায়।



First Published: Wednesday, January 30, 2013 - 21:50


comments powered by Disqus