ফিক্সিং: `কাঠগড়ায়` এখন ধোনি পত্নী, শ্রীনিবাসনের জামাই

Last Updated: Wednesday, May 22, 2013 - 15:17

আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে একই দিনে জড়িয়ে গেল ভারতীয় ক্রিকেটে দুই হাইপ্রোফাইল ব্যক্তির নাম। একজন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, আরেকজন বোর্ড সভাপতি এন শ্রীনিবাসন। স্পট ফিক্সিংয়ের তদন্তে বোর্ড সভাপতি এন শ্রীনিবাসনের জামাইকে জেরা করা হতে পারে। এই বিতর্কে গ্রেফতার হওয়া বলিউড অভিনেতা বিন্দু দারা সিংয়ের কাছে চেন্নাই সুপার কিংস দলের মালিকদের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন।
অন্যদিকে, সময় যত যাচ্ছে ততই আইপিএলের ফিক্সিং কেলেঙ্কারিকে জডি়য়ে পড়ছে ধোনি পত্নী সাক্ষীর নাম। গতকালই স্পট ফিক্সিং কাণ্ডে জডি়য়ে থাকায় মুম্বই থেকে গ্রেফতার করা হয় বিন্দু দারা সিংকে। বিন্দুকে চেন্নাই সুপার কিংসের বেশ কয়েকটি ম্যাচে স্টেডিয়ামে সাক্ষীর পাশে বসে খেলা দেখতে গেছে। পুলিসি জেরার মুখে বিন্দু ফাঁস করে দনে তিনি চেন্নাই সুপার কিংসের এক মালিকের সঙ্গে বেটিং নিয়ে নিয়মতি আলোচনা করে দেন। সেই মালিকের সঙ্গে নাকি তাঁকে পরিচয় করিয়ে দেন এক ক্রিকেটারের স্ত্রী। বিন্দুর কল এখানেই দান বাঁধছে সন্দে সেই ক্রিকেটার পত্নী সাক্ষী নন তো! পুলিসি জেরার মুখে বিন্দু বলেন, সাক্ষীর অনুরোধেই আমি ওর পাশে বসতাম।
এদিকে শ্রীসন্থ কাণ্ডেও হঠাত্‍ করেই ধোনি পত্নী সাক্ষীর নাম উঠছে। জয়পুরে শ্রীসন্থ যে মহিলাকে ফিক্সিংয়ের টাকা থেকে দামি মোবাইল কিনে দিয়েছিলেন (যাকে শ্রীসন্থের গার্লফ্রেন্ড বলা হচ্ছে), তিনি সাক্ষীর বন্ধু।



First Published: Wednesday, May 22, 2013 - 15:17


comments powered by Disqus