বেলদের বিরুদ্ধে নামার আগে বড় ধাক্কা পর্তুগাল শিবিরে

 পর্তুগাল বনাম ওয়েলস দ্বৈরথে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে দুই দলের দুই তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও গ্যারেথ বেল। তবে মেগা ম্যাচের আগে পর্তুগাল শিবিরে অন্য দুশ্চিন্তা। চোটের জন্য বেলদের মুখোমুখি হওয়ার আগে অনিশ্চিত  রোনাল্ডোর দলের গুরুত্বপূর্ণ ডিফেন্ডার পেপে। মাসেলে চোটের কারণে ম্যাচের আটচল্লিশ ঘন্টা আগে অনুশীলনই করতে পারলেন না পর্তুগাল রক্ষণের এক নম্বর ভরসা। পর্তুগাল শিবির থেকে অবশ্য বলা হচ্ছে পেপের চোট  গুরুতর নয়।

Updated By: Jul 5, 2016, 04:20 PM IST
বেলদের বিরুদ্ধে নামার আগে বড় ধাক্কা পর্তুগাল শিবিরে

ওয়েব ডেস্ক:  পর্তুগাল বনাম ওয়েলস দ্বৈরথে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে দুই দলের দুই তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও গ্যারেথ বেল। তবে মেগা ম্যাচের আগে পর্তুগাল শিবিরে অন্য দুশ্চিন্তা। চোটের জন্য বেলদের মুখোমুখি হওয়ার আগে অনিশ্চিত  রোনাল্ডোর দলের গুরুত্বপূর্ণ ডিফেন্ডার পেপে। মাসেলে চোটের কারণে ম্যাচের আটচল্লিশ ঘন্টা আগে অনুশীলনই করতে পারলেন না পর্তুগাল রক্ষণের এক নম্বর ভরসা। পর্তুগাল শিবির থেকে অবশ্য বলা হচ্ছে পেপের চোট  গুরুতর নয়।

আরও পড়ুন জার্মানিদের বিরুদ্ধে ফরাসিদের পারফরম্যান্স বেশ খারাপ

তবে দুশ্চিন্তার মেঘ কাটছে না। তেত্রিশ বছয় বয়সি পেপে ইউরোয় পর্তুগাল রক্ষণকে নেতৃত্ব দিয়েছেন প্রতি ম্যাচে। তারওপর রিয়ালে একসঙ্গে খেলার ফলে বেলের শক্তি ও দুর্বলতা জানা পেপের। পর্তুগালের এক নম্বর ডিফেন্ডারের ফিটনেস সমস্যার খবর পৌছে গিয়েছে ওয়েলস শিবিরে। পেপে খেলতে না পারলে সেটা পর্তুগলের জন্য বড় ধাক্কা হবে, খোলাখুলি জানিয়েছেন বেল।

আরও পড়ুন  রোনাল্ডোর সমালোচনা করলেন তাঁর দলের সতীর্থই!

.