ক্রিকেটাদের 'লাই ডিটেকটর'টেস্টে বসিয়ে ফিক্সিং সন্দেহ মেটাতে চান প্রীতি জিন্টা

ক্রিকেটোরদের উচিত লাই ডিটেকটর টেস্টের সামনে বসিয়ে পরীক্ষা করা। এতে ফিক্সিং সন্দেহ মিটবে। এমন কথা বলে বিতর্কে খোদ কিংস ইলেভেন পঞ্জাব মালকিন প্রীতি জিন্টা।   দিন বিসিআইয়ের কর্তাদের সঙ্গে এক গোপন বৈঠক করেন বলিউডের 'প্রিটি উওম্যান'। সেখানে নাকি প্রীতি অভিযোগ করেন আইপিএলে তার দলের কিছু ক্রিকেটারের আচরণ সন্দেহজনক। যদিও এই বিষয়ে বিতর্ক হওযার পর প্রীতি এদিন এমনভাবে বিষ্ময়প্রকাশ করেন যেন আকাশ থেকে পড়লেন। প্রীতি বলেন, তিনিও এমন কোনও ধরনের কথাই নাকি বলেননি।

Updated By: Aug 19, 2015, 12:47 PM IST
ক্রিকেটাদের 'লাই ডিটেকটর'টেস্টে বসিয়ে ফিক্সিং সন্দেহ মেটাতে চান প্রীতি জিন্টা

ওয়েব ডেস্ক: ক্রিকেটোরদের উচিত লাই ডিটেকটর টেস্টের সামনে বসিয়ে পরীক্ষা করা। এতে ফিক্সিং সন্দেহ মিটবে। এমন কথা বলে বিতর্কে খোদ কিংস ইলেভেন পঞ্জাব মালকিন প্রীতি জিন্টা।   দিন বিসিআইয়ের কর্তাদের সঙ্গে এক গোপন বৈঠক করেন বলিউডের 'প্রিটি উওম্যান'। সেখানে নাকি প্রীতি অভিযোগ করেন আইপিএলে তার দলের কিছু ক্রিকেটারের আচরণ সন্দেহজনক। যদিও এই বিষয়ে বিতর্ক হওযার পর প্রীতি এদিন এমনভাবে বিষ্ময়প্রকাশ করেন যেন আকাশ থেকে পড়লেন। প্রীতি বলেন, তিনিও এমন কোনও ধরনের কথাই নাকি বলেননি।

টুইটারে প্রীতি লেখেন, আমি বিসিসিআইকে প্রস্তাব দিচ্ছি ক্রিকেটারদের র‍্যান্ডম পলিগ্রাফি (লাই ডিটেকটর) টেস্ট করা উচিত, যাতে কেউ ম্যাচ ফিক্সিং করার কথা চিন্তাও না করে।  

 

প্রীতির এমন টুইটের পর রীতিমত তোলপাড় শুরু হয়। আইপিএলের ইতিহাসে ব্যর্থতম দলের তালিকায় ওপরের দিকেই আছে প্রীতির দল। একবারও আইপিএল না জেতা কিংস পঞ্জাব দলের ক্রিকেটারদের ওপর খুশি নন মালকিন, সেটা আগেই জানা ছিল। কিন্তু তা বলে ক্রিকেটারদের সন্দেহ করে পলিগ্রাফি টেস্টের সামনে বসানো এমন কথা বলে বিতর্কে কিংস মালকিন।

.