নিজে 'শিকার' হয়ে লাখো লাখো হৃদয় ভাঙলেন প্রিয়া!

এখনও পর্যন্ত ৪০ লাখের ওপর মানুষ (এক সপ্তাহের মধ্যেই) যার অনুরাগী, সেই প্রিয়া ওয়ারিরর জানিয়ে দিলেন, তিনি নিজে মহেন্দ্র সিং ধোনির অন্ধ ভক্ত। সম্প্রতি ইন্ডিয়া টিভি-কে দেওয়া এক সাক্ষাৎকারে এই তন্বী জানিয়েছেন, ধোনিই তাঁর পছন্দের ক্রিকেটার।

Updated: Feb 20, 2018, 12:50 PM IST
নিজে 'শিকার' হয়ে লাখো লাখো হৃদয় ভাঙলেন প্রিয়া!

নিজস্ব প্রতিবেদন: গোটা ভ্যালেন্টাইনস হপ্তায় যে মেয়ের এক চাহনিতে আপনার মনের ঘন্টি বেজেছে, এক ইশারা আপনাকে ক্লিন বোল্ড করেছে, যার প্রেমে আপনি এখনও অথৈ জলে ডুবে, তিনি এবার আপনার মন ভাঙতে চলেছেন! প্রিয়াকে প্রিয়তমা করে ভালবাসার বারান্দায় বসন্ত উপভোগ করবেন বলে ভেবেছিলেন যারা, তারা জেনে রাখুন, আপনাকে ক্লিন বোল্ড করা প্রিয়া আগে থেকেই ক্যাচ আউট হয়ে গিয়েছেন। শিকারির শিকার হয়েছেন ভাইরাল গার্ল। 

আরও পড়ুন- কে এই প্রিয়া? যার প্রেমে মশগুল নেটিজেনরা

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেই তাঁর পছন্দ, সাফ জানালেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। এখনও পর্যন্ত ৪০ লাখের ওপর মানুষ (এক সপ্তাহের মধ্যেই) যার অনুরাগী, সেই প্রিয়া ওয়ারিরর জানিয়ে দিলেন, তিনি নিজে মহেন্দ্র সিং ধোনির অন্ধ ভক্ত। সম্প্রতি ইন্ডিয়া টিভি-কে দেওয়া এক সাক্ষাৎকারে এই তন্বী জানিয়েছেন, ধোনিই তাঁর পছন্দের ক্রিকেটার।

আরও পড়ুন- চাহনিতে ঘায়েল করার 'পরিকল্পনা ছিল না, সবটাই কাকতালীয়' : ভাইরাল গার্ল প্রিয়া

একই সঙ্গে নিজের ভাইরাল মুহূর্তের কথা বলতে গিয়ে তিনি বলেন, "পরিচালক চেয়েছিলেন আমার এবং নায়কের মধ্যে কিউট কিছু ঘটুক। তিনি আমাকে বলেন যদি চাহনি দিয়ে কিছু একটা করা যায়। তখন আমি তাকে বলি, চেষ্টা করে দেখতে পারি। এবং তারপরই দৃশ্যটা শ্যুট করা হয়। গোটা বিষয়টাই খুব স্বতঃস্ফূর্ত ছিল, আলাদা করে কোনও পরিকল্পনা করিনি।" উল্লেখ্য, দক্ষিণী ছবি 'ওরু আদর লাভ'-এ একটি গানের দৃশ্যেই সবার নজরে এসেছেন প্রিয়া। 'মানিক্য মালারায়া পুভি' -এই গানে প্রিয়া এবং 'তাঁর হিরো'র অনবদ্য রসায়ন ইতিমধ্যেই ভাইরাল। ইউটিউবে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাইক (এখনও পর্যন্ত ২৫ মিলিয়ন)। প্রিয়ার ইনস্টা প্রোফাইলে তো রিকুয়েস্টের জোয়ার। যদিও জনপ্রিয়তার একেবারে শৃঙ্গে পৌঁছানো প্রিয়া অবশ্য বলছেন, "সবটাই কাকতালীয়। সবাই বলছে ভাল হয়েছে, কিন্তু এতটা সাফল্য পাবে, বুঝতে পারিনি।" 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close