ইস্টবেঙ্গলকে হতাশ করে দ্বিতীয় পুণে, প্রয়াগ চতুর্থ

Last Updated: Saturday, May 11, 2013 - 20:32

আই লিগের দ্বিতীয় স্থান অধরা থেকে গেল ইস্টবেঙ্গলের। পৈলান অ্যারোজকে হারিয়ে দ্বিতীয় স্থান নিশ্চিত করে ফেলল পুণে এফ সি। আই লিগে তাদের শেষ ম্যাচে ২-০ গোলে জয় পায় ডেরেক পেরেরার দল। পুণের দলটির হয়ে দুই অর্ধে দুটি গোল করেন জেমস মোগা আর বোইমা কারপে। এই জয়ের ফলে পুণে এফ সি-র পয়েন্ট দাঁড়াল ২৬ ম্যাচে ৫২। রবিবার লাজং এফ সি-কে হারালে ইস্টবেঙ্গলের পয়েন্ট হবে ২৬ ম্যাচে ৫০। ফলে এবারের আই লিগে তৃতীয় স্থান পেয়েই সন্তুষ্ট থাকতে হবে মরগ্যানের দলকে।
অন্যদিকে, আই লিগের ইতিহাসে সেরা ফল করল ইউনাইটেড স্পোর্টস। শেষ ম্যাচে ওএনজিসিকে ৩-১ গোলে হারিয়ে দিল তারা। ফলে চতুর্থ স্থানে থেকে আই লিগ শেষ করল এলকোর দল। প্রথমার্ধের মাঝামাঝি পেনাল্টি থেকে গোল করে প্রয়াগ ইউনাইটেডকে এগিয়ে দেন র‌্যান্টি মার্টিন্স।
বিরতির আগে দুরন্ত গোল করে প্রয়াগের হয়ে ব্যবধান বাড়ান নাইজেরীয় গোলমেশিন র‌্যান্টি। চলতি আই লিগে ২৭ গোল করা হয়ে গেল র‌্যান্টির। বড় অঘটন না ঘটলে গতবারের মত এবারও আই লিগের সর্বোচ্চ গোলদাতা হতে চলেছেন র‌্যান্টিই। দ্বিতীয়ার্ধে প্রয়াগের হয়ে তৃতীয় গোলটি করেন কেইন ভিনসেন্ট। এই জয়ের ফলে ২৬ ম্যাচে ৪৪ পয়েন্টে পেয়ে আই লিগ শেষ করল প্রয়াগ ইউনাইটেড।



First Published: Saturday, May 11, 2013 - 20:32


comments powered by Disqus