লুইসকে ট্যাকেল কাণ্ডে বড় সাজা আগুয়েরোকে

চেলসির ফুটবলার ডেভিড লুইসকে কড়া ট্যাকেল করার জন্য চার ম্যাচ নির্বাসিত হলেন ম্যাঞ্চেষ্টার সিটির তারকা ফুটবলার সার্জিও আগুয়েরো। ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে আপাতত চারটে ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে আর্জেন্টিনার এই তারকাকে। গত শনিবার ইপিএলের হাইভোল্টেজ ম্যাচে প্রতিপক্ষ দলের ফুটবলার লুইজকে ভয়ঙ্কর ট্যাকেল করেন আগুয়েরো। সঙ্গে সঙ্গে লাল কার্ড দেখিয়ে তাকে মাঠ থেকে বের করে দেওয়া হয়।

Updated By: Dec 6, 2016, 09:20 PM IST
লুইসকে ট্যাকেল কাণ্ডে বড় সাজা আগুয়েরোকে

ওয়েব ডেস্ক: চেলসির ফুটবলার ডেভিড লুইসকে কড়া ট্যাকেল করার জন্য চার ম্যাচ নির্বাসিত হলেন ম্যাঞ্চেষ্টার সিটির তারকা ফুটবলার সার্জিও আগুয়েরো। ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে আপাতত চারটে ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে আর্জেন্টিনার এই তারকাকে। গত শনিবার ইপিএলের হাইভোল্টেজ ম্যাচে প্রতিপক্ষ দলের ফুটবলার লুইজকে ভয়ঙ্কর ট্যাকেল করেন আগুয়েরো। সঙ্গে সঙ্গে লাল কার্ড দেখিয়ে তাকে মাঠ থেকে বের করে দেওয়া হয়।

আরও পড়ুন- ক্যাপেকয়েন্সের প্রয়াত ফুটবলারদের জন্য মাঠে নামবেন নেইমাররা

তবে এফএর সিদ্ধান্তের পর আরও বড় শাস্তি পেলেন আগুয়েরো। চলতি মরশুমে এর আগেও নির্বাসনের জেরে তিনটি ম্যাচ মাঠের বাইরে থাকতে হয়েছে ম্যান সিটির অন্যতম সেরা অস্ত্রকে। শনিবারের ম্যাচে প্রতিপক্ষ দলের ফুটবলার ফ্যাব্রিগাসের সঙ্গে বিতর্কে জড়ানোয় তিন ম্যাচ নির্বাসিত হয়েছেন সিটির ব্রাজিলিয়ান ফুটবলার ফার্নান্ডিনহো। মেগা ম্যাচ চলাকালীন দুদলের ফুটবলাররা বারবার বিতর্কে জড়িয়ে যাওয়ায় শাস্তির মুখে পড়তে হতে পারে চেলসি ও ম্যান সিটিকে।

(দেখুন স্পোর্টস ২৪, রাত সাড়ে দশটায়, শুধুমাত্র ২৪ ঘণ্টা)

আরও পড়ুন- টেস্ট সিরিজ হয়তো শেষ ঋদ্ধির

.