বেঙ্গালুরুর প্রশংসা, প্রশ্ন সুনীলকে নিয়ে

এএফসি কাপের ফাইনাল খেলায় বেঙ্গালুরু এফসিকে প্রশংসায় ভরিয়ে দিলেন বাইচুং ভুটিয়া। ভারতের প্রাক্তন অধিনায়ক সাফ বলেছেন ভারতীয় ফুটবলের মুখ এখন বেঙ্গালুরুর কর্পোরেট দলটি। 

Updated By: Nov 7, 2016, 11:26 PM IST
বেঙ্গালুরুর প্রশংসা, প্রশ্ন সুনীলকে নিয়ে

ব্যুরো: এএফসি কাপের ফাইনাল খেলায় বেঙ্গালুরু এফসিকে প্রশংসায় ভরিয়ে দিলেন বাইচুং ভুটিয়া। ভারতের প্রাক্তন অধিনায়ক সাফ বলেছেন ভারতীয় ফুটবলের মুখ এখন বেঙ্গালুরুর কর্পোরেট দলটি। 

 

একই সঙ্গে তিন বছর আগে বেঙ্গালুরুকে সরাসরি আই লিগে খেলানোর সিদ্ধান্ত নিয়ে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন যে ঠিক কাজ করেছিল সেটাও মনে করিয়ে দেন বাইচুং। মাত্র তিন বছরের মধ্যে ভারতীয় ফুটবলে সাড়া ফেলে দেওয়ায় বেঙ্গালুরুকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভারতের সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকার। বাইচুংয়ের মতে এএফসি কাপের ফাইনালে বেঙ্গালুরু কেন হারল তার কারণ খুঁজে বার করার মানে হয় না। ফাইনালে ওঠাই বড় ব্যাপার ছিল। এত কিছুর মধ্যেও বেঙ্গালুরুতে সুনীল ছেত্রীর পজিশন নিয়ে প্রশ্ন তুলেছেন বাইচুং। আলবার্ট রোকা জমানায় বেশিরভাগ সময় উইংয়ে খেলছেন সুনীল। রোকার এই স্ট্র্যাটেজি নিয়ে প্রশ্ন তুলেছেন বাইচুং। তার মতে সুনীলের থেকে সেরাটা পাওয়ার জন্য তাকে সব সময়ই বক্স স্ট্রাইকার হিসাবে খেলানো উচিত।  

.