দেশের বর্ষসেরা ফুটবলার রহিম নবি

এবছর দেশের সেরা ফুটবলার নির্বাচিত হলেন রহিম নবি। মোহনবাগানের এই ফুটবলার এবছর দেশের হয়ে অনবদ্য পারফরম্যান্স করেন। হাউটনের আমলে দলে সেভাবে সুযোগ না পেলেও কোয়েভারম্যান্সের আমলে নিয়মিত প্রথম একাদশে খেলছেন তিনি। সঠিক ব্যবহারে প্রতি ম্যাচেই নিজেকে ছাপিয়ে গেছেন বাংলার এই অ্যাটাকিং মিডফিল্ডার। পাশাপাশি ক্লাব ফুটবলেও তাঁর পারফরম্যান্স ছিল নজর কাড়া।

Updated By: Dec 20, 2012, 09:37 PM IST

এবছর দেশের সেরা ফুটবলার নির্বাচিত হলেন রহিম নবি। মোহনবাগানের এই ফুটবলার এবছর দেশের হয়ে অনবদ্য পারফরম্যান্স করেন। হাউটনের আমলে দলে সেভাবে সুযোগ না পেলেও কোয়েভারম্যান্সের আমলে নিয়মিত প্রথম একাদশে খেলছেন তিনি। সঠিক ব্যবহারে প্রতি ম্যাচেই নিজেকে ছাপিয়ে গেছেন বাংলার এই অ্যাটাকিং মিডফিল্ডার। পাশাপাশি ক্লাব ফুটবলেও তাঁর পারফরম্যান্স ছিল নজর কাড়া। তারই পুরস্কার স্বরূপ তাঁকে দেশের সেরা ফুটবলার নির্বাচিত করল এআইএফএফ। কয়েকদিনের মধ্যেই অনুষ্ঠিত হতে চলেছে এআইএফএফ-এর বার্ষিক অনুষ্ঠান৷ সেখানেই রহিম নবির হাতে তুলে দেওয়া হবে ট্রফি এবং দু’ লক্ষ টাকা৷
সম্প্রতি মোহনবাগান ইস্টবেঙ্গল ম্যাচে দর্শকদের ছোঁড়া ইঁটের আঘাতে আহত হয়ে মাঠ ছেড়েছিলেন নবি। তাঁর কানের উপর অস্ত্রোপচার করতে হয়েছে। আপাতত বিশ্রামে রয়েছেন নবি। দর্শকদের উপর ক্ষোভে একসময় খেলা ছেড়ে দেওয়ার কথাও ভেবেছিলেন তিনি। তবে এই স্বীকৃতি নিঃসন্দেহে তাঁকে দ্রুত মাঠে ফিরতে উত্সাহিত  করবে।

.