শাস্ত্রীর ইন্টারভিউতে 'অনুপস্থিত' সৌরভ, রাগ হয়েছে রবির

ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে সৌরভ গাঙ্গুলিকে পরোক্ষে কটাক্ষ করলেন রবি শাস্ত্রী। কোচের পদে রবির নির্বাচনে যে সৌরভই ভেটো দিয়েছিলেন তাও পরিস্কার করে দিলেন একটি ছোট্ট মন্তব্যে। রবি জানিয়েছেন তার ইন্টারভিউয়ের সময় সৌরভ গাঙ্গুলি উপস্থিত ছিলেন না।  

Updated By: Jun 25, 2016, 10:11 PM IST
শাস্ত্রীর ইন্টারভিউতে 'অনুপস্থিত' সৌরভ, রাগ হয়েছে রবির

ব্যুরো:ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে সৌরভ গাঙ্গুলিকে পরোক্ষে কটাক্ষ করলেন রবি শাস্ত্রী। কোচের পদে রবির নির্বাচনে যে সৌরভই ভেটো দিয়েছিলেন তাও পরিস্কার করে দিলেন একটি ছোট্ট মন্তব্যে। রবি জানিয়েছেন তার ইন্টারভিউয়ের সময় সৌরভ গাঙ্গুলি উপস্থিত ছিলেন না।  

এবার নাম বদল হতে চলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের!

তাঁর অনুপস্থিতিতেই সচিন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণদের চোখা চোখা প্রশ্নের উত্তর তিনি কীভাবে দিয়েছেন তাও ব্যাখ্যা করেন শাস্ত্রী। রবি শাস্ত্রী জানান তিনি তিন ফরম্যাটে ভারতীয় দলকে কীভাবে প্রস্তুত রাখা উচিত, জোরে বোলারদের নিয়ে ভবিষ্যত পরিকল্পনা সবই সাবলীলভাবে তুলে ধরেছিলেন। সচিনরাও তার বক্তব্যে সন্তুষ্ট হয়েছিলেন বলেও মনে করেন শাস্ত্রী। কিন্তু সৌরভ সম্পর্কে তার একটিই উত্তর-তাঁর ইন্টারভিউয়ের সময় সৌরভ উপস্থিত ছিলেন না। সৌরভ জানান রবি যাই বলুন না কেন এই গোপনীয় ব্যাপারে তিনি কিছু বলতে চাননা। তবে তাঁদের নির্বাচন পদ্ধতি স্বচ্ছ্ব ছিল কিনা তা কমিটির বাকি সদস্যদের থেকে জেনে নিতে বলেন সৌরভ। প্রবীন আমরেকে ভারতীয় দলের ব্যাটিং কোচ ও  টি এ শেখরকে বোলিং কোচ করা হচ্ছে। 

.