মাথায় মাথা ঠুকে লাল কার্ড দেখে `হেসে খুন` রোনাল্ডো, এবার হোঁচট রিয়ালের

ইউরোপের মহাতারকা ক্লাবদের হোঁচট খাওয়া অব্যাহত। বার্সেলোনা, ম্যানচেস্টার ইউনাইটেডের ড্রয়ের পর এবার আটকে গেল রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় রিয়াল ১-১ গোলে ড্র করল অ্যাথলিটিকো বিলবাওয়ের বিরুদ্ধে। বার্সার হারের পর রিয়ালের কাছে সুযোগ ছিল পয়েন্ট তালিকায় এগিয়ে যাওয়ার। কিন্তু ড্র করে পয়েন্ট তালিকায় একই সঙ্গে থাকল বার্সা (২২ ম্যাচে ৫৪ পয়েন্ট), রিয়াল মাদ্রিদ (২২ ম্যাচে ৫৪ পয়েন্ট)।। লা লিগায় এখন পয়েন্ট তালিকায় শীর্ষে অ্যাথলেটিকো মাদ্রিদ (৫৭ পয়েন্ট)।

Updated By: Feb 3, 2014, 12:40 PM IST

ইউরোপের মহাতারকা ক্লাবদের হোঁচট খাওয়া অব্যাহত। বার্সেলোনা, ম্যানচেস্টার ইউনাইটেডের ড্রয়ের পর এবার আটকে গেল রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় রিয়াল ১-১ গোলে ড্র করল অ্যাথলিটিকো বিলবাওয়ের বিরুদ্ধে। বার্সার হারের পর রিয়ালের কাছে সুযোগ ছিল পয়েন্ট তালিকায় এগিয়ে যাওয়ার।

কিন্তু ড্র করে পয়েন্ট তালিকায় একই সঙ্গে থাকল বার্সা (২২ ম্যাচে ৫৪ পয়েন্ট), রিয়াল মাদ্রিদ (২২ ম্যাচে ৫৪ পয়েন্ট)।। লা লিগায় এখন পয়েন্ট তালিকায় শীর্ষে অ্যাথলেটিকো মাদ্রিদ (৫৭ পয়েন্ট)।

এদিকে, অ্যাথলিটিকো বিলবাওয়ের বিরুদ্ধে ম্যাচে লাল কার্ড দেখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কার্লোস গুরপেগির সঙ্গে বাক বিতন্ডায় জড়িয়ে লাল কার্ড দেখে রোনাল্ডোর সে কী হাসি। ম্যাচের ৬৫ মিনিটে রোনাল্ডোর পাশ থেকে রিয়ালকে এগিয়ে দেন জেসে রডরিগেজ। ৮ মিনিট পরেই বিলবাওয়কে সমতায় ফেরান গোমেজ। রোনাল্ডোকে লাল কার্ড দেখানোয় ক্ষুব্ধ কোচ কার্লোস আনসেলোত্তি।

.