এবার IPL-এও অধিনায়কত্ব হারালেন মাহি!

টেস্টে অধিনায়কত্ব থেকে অনেকদিন আগেই অবসর নিয়েছেন। ছেড়েছেন টেস্ট ক্রিকেট খেলাও। দিন কয়েক আগে একদিন ও টি-২০ ক্রিকেটের অধিনায়কত্ব থেকেও সরে দাঁড়ান তিনি। কিন্তু এবার যা হল তা একপ্রকার মাহি প্রেমীদের কাছে অপ্রত্যাশিতই। IPL-এ রাইজিং পুণে সুপারজায়েন্টস-এর অধিনায়কত্ব থেকে এবার সরিয়ে দেওয়া হল মহেন্দ্র সিং ধোনিকে। দলের অধিনায়ক করা হল স্টিভ স্মিথকে।

Updated By: Feb 19, 2017, 02:03 PM IST
এবার IPL-এও অধিনায়কত্ব হারালেন মাহি!

ওয়েব ডেস্ক : টেস্টে অধিনায়কত্ব থেকে অনেকদিন আগেই অবসর নিয়েছেন। ছেড়েছেন টেস্ট ক্রিকেট খেলাও। দিন কয়েক আগে একদিন ও টি-২০ ক্রিকেটের অধিনায়কত্ব থেকেও সরে দাঁড়ান তিনি। কিন্তু এবার যা হল তা একপ্রকার মাহি প্রেমীদের কাছে অপ্রত্যাশিতই। IPL-এ রাইজিং পুণে সুপারজায়েন্টস-এর অধিনায়কত্ব থেকে এবার সরিয়ে দেওয়া হল মহেন্দ্র সিং ধোনিকে। দলের অধিনায়ক করা হল স্টিভ স্মিথকে।

আরও পড়ুন- বাইশ গজের পর এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি

কেনও এমন সিদ্ধান্ত?

IPL-এ গত মরশুমে অত্যন্ত খাপার ফল করে রাইজিং পুণে সুপারজায়েন্টস। ধোনির নেতৃত্বে দল কার্যত সেভাবে পারফর্মই করতে পারেনি। সূত্রের খবর, সেই কারণেই দলের ফ্র্যানচাইজি তাঁর অধিনায়কত্বের ওপর আস্থা রাখতে পারছেন না এই মরশুমে।

তবে, IPL-10-এর নিলাম শুরু হতে বাকি আর মাত্র ২ দিন। ঠিক তার আগেই এমন সিদ্ধান্ত ধোনি সমর্থকদের কাছে বড় ধাক্কা বলে ধারণা বিশেষজ্ঞ মহলের।

.