এবার আইএসএলে দেখা যেতে পারে রিভাল্ডোকে!

আইএসএলে ফের নতুন চমক। ইন্ডিয়ান সুপার লিগে এবার মার্কি ম্যানেজার হিসাবে দেখা যেতে পারে ব্রাজিলিয়ান কিংবদন্তি রিভাল্ডোকে। জাতীয় দলে তাঁর প্রাক্তন সতীর্থ রবার্তো কার্লোসের জায়গায় দিল্লি ডায়নামোসের কোচ হিসাবে দেখা যেতে পারে ব্রাজিলের হয়ে দুহাজার দুই সালে বিশ্বকাপ জেতা তারকা এই মিডফিল্ডারকে। রিভাল্ডোর সঙ্গে একপ্রস্থ কথা হয়েছে দিল্লি কর্তৃপক্ষের। ব্রাজিলিয়ান তারকা নিজেও ভারতে আসতে আগ্রহী।

Updated By: Jun 26, 2016, 08:46 PM IST
এবার আইএসএলে দেখা যেতে পারে রিভাল্ডোকে!

ওয়েব ডেস্ক: আইএসএলে ফের নতুন চমক। ইন্ডিয়ান সুপার লিগে এবার মার্কি ম্যানেজার হিসাবে দেখা যেতে পারে ব্রাজিলিয়ান কিংবদন্তি রিভাল্ডোকে। জাতীয় দলে তাঁর প্রাক্তন সতীর্থ রবার্তো কার্লোসের জায়গায় দিল্লি ডায়নামোসের কোচ হিসাবে দেখা যেতে পারে ব্রাজিলের হয়ে দুহাজার দুই সালে বিশ্বকাপ জেতা তারকা এই মিডফিল্ডারকে। রিভাল্ডোর সঙ্গে একপ্রস্থ কথা হয়েছে দিল্লি কর্তৃপক্ষের। ব্রাজিলিয়ান তারকা নিজেও ভারতে আসতে আগ্রহী।

রিভাল্ডো ছাড়াও দিল্লির কোচ হওয়ার দৌড়ে আছেন জুভেন্টাসের প্রাক্তন কোচ সিরো ফেরেরা। জুভেন্টাসের হয়ে আড়াইশো র বেশি ম্যাচ খেলা ছাড়াও উনিশশো নব্বই বিশ্বকাপে ইতালির প্রতিনিধিত্ব করেছেন তারকা এই ডিফেন্ডার। জুভেন্টাসের কোচিং করা ছাড়াও ইতালির জাতীয় দলের সহকারি কোচও ছিলেন ফেরেরা।

.