অস্ট্রেলিয়ন ওপেনের তৃতীয় রাউন্ডেই ফেড এক্সপ্রেস থামিয়ে দিলেন অবাছাই আন্দ্রিয়া

অস্ট্রেলিয়ন ওপেনের পঞ্চম দিনে ঘটল অঘটন। তৃতীয় রাউন্ডে ইটালির অবাছাই অন্দ্রিয়া সিপ্পির কাছে হেরে বিদায় নিলেন রজার ফেডেরার। শুক্রবার রড লেভার এরেনায় ৩ ঘণ্টার লড়াই শেষে ৬-৪, ৭-৬, ৪-৬, ৭-৬ সেটে ম্যাচ জিতে নেন সিপ্পি।

Updated By: Jan 23, 2015, 05:20 PM IST
অস্ট্রেলিয়ন ওপেনের তৃতীয় রাউন্ডেই ফেড এক্সপ্রেস থামিয়ে দিলেন অবাছাই আন্দ্রিয়া

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়ন ওপেনের পঞ্চম দিনে ঘটল অঘটন। তৃতীয় রাউন্ডে ইটালির অবাছাই অন্দ্রিয়া সিপ্পির কাছে হেরে বিদায় নিলেন রজার ফেডেরার। শুক্রবার রড লেভার এরেনায় ৩ ঘণ্টার লড়াই শেষে ৬-৪, ৭-৬, ৪-৬, ৭-৬ সেটে ম্যাচ জিতে নেন সিপ্পি।

দুজনের ১১ বারের দ্বৈরথে এই প্রথম ফেডেরারকে হারাতে সক্ষম হলেন সিপ্পি। চতুর্থ রাউন্ডে তার প্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার নিক কিরগোস বা তিউনিশিয়ার মালেক জাজিরি। ২০০১ সালের পর থেকে এই প্রথম অস্ট্রেলিয়ান ওপেনের মাত্র তৃতীয় রাউন্ডেই বিদায় নিলেন ফেড এক্সপ্রেস। গোটা ম্যাচেই ৪ বারের অস্ট্রেলিয়ান ওপেন জয়ী সুইস তারকাকে চাপে রেখেছিলেন সিপ্পি। এ দিন ফেডেরারের ৫৫টি আনফোর্সড এররের জবাবে ৫০টি উইনার মেরেছেন সিপ্পি।

জেতার পর সিপ্পি বলেন, আমি শুধু আজ সেন্টার কোর্টে খেলা উপভোগ করতে চেয়েছিলাম। খুব বেশি একটা সেন্টার কোর্টে খেলার সুযোগ আমি পাই না। নিজের সেরাটা দিতে চেয়েছিলাম। এবং এটা অবশ্যই আমার জীবনের অন্যতম সেরা ম্যাচ হয়ে থাকবে। প্রতিপক্ষ রজার ফেডেরার হলে দুটো সেট পরপর জিতেও স্বস্তি পাওয়া যায় না। আমি শুধু নিজের সার্ভিসে মন দিচ্ছিলাম। শেষ টাইব্রেকটা সারা জীবন মনে থাকবে।

 

.