হ্যাটট্রিকের হাফসেঞ্চুরি করলেন রোনাল্ডো

জিরোনার বিরুদ্ধে ৬৪ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করলেন রোনাল্ডো। লা লিগায় এটি রোনাল্ডোর ৩৪ তম হ্যাটট্রিক।

Updated By: Mar 19, 2018, 01:57 PM IST
হ্যাটট্রিকের হাফসেঞ্চুরি করলেন রোনাল্ডো
সৌজন্যে-টুইটার

নিজস্ব প্রতিবেদন: চ্যাম্পিয়ন্স লিগের দুরন্ত ফর্ম এবার লা লিগাতেও দেখাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রবিবার জিরোনাকে নিয়ে রীতিমত ছেলেখেলা করলেন সিআর সেভেন। স্যান্তিয়াগো বার্নাব্যুতে রবিবার একাই ৪টি গোল করলেন তিনি সঙ্গে একটি গোলও করালেন। আর নতুন মাইলস্টোনও স্পর্শ করলেন রোনাল্ডো।

আরও পড়ুন- ফেডেরার বিজয়রথ থামিয়ে 'সিজার'কে জয় উত্সর্গ দেল পোত্রোর

রবিবার ১১ মিনিটেই রোনাল্ডোর গোলেই প্রথমে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ৪৭ মিনিটে করিম বেঞ্জেমার ক্রস ধরে দ্বিতীয় গোলটি করেন তিনি। ৬৪ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করলেন রোনাল্ডো। আর ম্যাচের ইনজুরি টাইমে টনি ক্রুজের ক্রস থেকে নিজের ৪ নম্বর আর রিয়ালের ৬ নম্বর গোলটি করলেন সিআরসেভেন।  

   
জিরোনার বিরুদ্ধে রবিবার ৬৪ মিনিটেই কেরিয়ারের ৫০ তম হ্যাটট্রিকটি করে ফেলেন ক্রিশ্চিয়ানো। লা লিগায় এটি রোনাল্ডোর ৩৪ তম হ্যাটট্রিক। রিয়ালের জার্সিতে ৪৪ তম হ্যাটট্রিকটি করলেন এদিন। পর্তুগালের জার্সিতে ৫টি হ্যাটট্রিক করেছেন ক্রিশ্চিয়ানো। আর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে একটিমাত্র হ্যাটট্রিক করেছেন ৩৩ বছর বয়সী পর্তুগিজ সুপারস্টার।

এই নিয়ে ৯ বার কোনও ম্যাচে চারটি করে গোল করলেন রোনাল্ডো। শুধু তাই নয় ২টি ম্যাচে ৫টি করে গোল করেছেন সিআর সেভেন। রবিবার লা লিগায় জিরোনাকে ৬-৩ গোলে হারায় রিয়াল মাদ্রিদ।

আরও পড়ুন- কার্তিকের বিরাট প্রশংসায় কোহলি 

.