তরুণ ভক্তকে বাঁচাতে আসরে রোনাল্ডো

Last Updated: Friday, October 4, 2013 - 21:51

তরুণ ভক্তকে শাস্তির হাত থেকে বাঁচাতে আসরে নামলেন বিশ্বের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। খেলার মধ্যে মাঠে ঢুকে রোনাল্ডোকে জড়ানোর জন্য ফৌজদারি চার্জ আনা হয়েছে তরুণ জোকোর বিরুদ্ধে। জোকার বিরুদ্ধে আনা অভিযোগ প্রত্যাহার করার অনুরোধ করে প্রশাসনকে চিঠি লিখেছেন রোনাল্ডো।
সাতই আগস্ট নিজের স্বপ্নের ফুটবলার রোনাল্ডোর খেলা দেখতে মিয়ামির সান লাইফ স্টেডিয়ামে গেছিলেন ১৯ বছরের রোনাল্ডো জোকা। চেলসি আর রিয়াল মাদ্রিদের ম্যাচের মধ্যেই জোকা নিরাপত্তার বেড়াটোপ এড়িয়ে মাঠে গিয়ে রোনাল্ডোকে জড়িয়ে ধরেছিলেন তরুণ এই ফ্যান।
মাঠে ঢুকে পর্তুগিজ সুপারস্টারকে জড়িয়ে ধরার জন্য এক রাত জেলেও কাটাতে হয়েছিল তরুণ এই জোকাকে। কিন্তু রোনাল্ডোর সঙ্গে দেড় মিনিটের এই সাক্ষাত যে তাঁর জীবনকে এভাবে বদলে দেবে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি জোকা।
সোমবারই আদালতে ট্রায়াল হবে রোনাল্ডোর ফ্যানের। তার বিরুদ্ধে অনধিকার প্রবেশের চার্জ আনা হয়েছে। তাঁর ভক্তকে বাঁচাতে আসরে নেমেছেন রোনাল্ডো স্বয়ং। প্রশাসনকে নিজে চিঠি লিখে রোনাল্ডো জানিয়েছেন,জোকা একজন ছাত্র।ওর বিরুদ্ধে ফৌজদারি চার্জ আনা হলে,সমস্যা পড়তে পারে জোকা। তাই বিষয়টি যেন বিবেচনা করা হয়। জোকার বিরুদ্ধে আনা অভিযোগ প্রত্যাহার করারও অনুরোধ করেছেন পর্তুগিজ সুপারস্টার।
সোমবার তরুণ জোকার জীবনে গুরুত্বপূর্ণ দিন।সেদিনই আদালতে তাঁর বিচার হতে চলেছে। আর আগে স্বপ্নের নায়কের এই চিঠিতে অভিভূত তরুণ জোকা। মাত্র দেড় মিনিটের সাক্ষাতে রোনাল্ডো যে তার জন্য কলম ধরতে পারেন তা যেন বিশ্বাসই করতে পারছেন না রোনাল্ড জোকা।তাই সোমবার যাই হোক না কেন,জোকার এখনই স্বপ্ন পূরণ হয়ে গেছে।



First Published: Friday, October 4, 2013 - 21:51


comments powered by Disqus