শ্রীসন্থদের বিরুদ্ধে সাক্ষ্য দেবেন তাঁদেরই সতীর্থ

আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে সরকার পক্ষের সাক্ষী হতে চলেছেন রাজস্থান রয়্যালসের পেসার সিদ্ধার্থ ত্রিবেদি। গড়াপেটা কেলেঙ্কারিতে ত্রিবেদির দলের দুই সদস্যের ঠিকানা আপাতত তিহাড় জেল। অপর অভিযুক্ত অঙ্কিত চহ্বান বিয়ের কারণে বিশেষ জামিনে আপাতত জেলের বাইরে।

Updated By: May 31, 2013, 03:06 PM IST

আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে অভিযুক্ত শ্রীসন্থদের বিরুদ্ধে সাক্ষী দিতে চলেছেন রাজস্থান রয়্যালসের পেসার সিদ্ধার্থ ত্রিবেদি। গড়াপেটা কেলেঙ্কারিতে ত্রিবেদির দলের দুই সদস্যের ঠিকানা আপাতত তিহাড় জেল। অপর অভিযুক্ত অঙ্কিত চহ্বান বিয়ের কারণে বিশেষ জামিনে আপাতত জেলের বাইরে।
স্পট ফিক্সিং কাণ্ডে ধৃত অজিত চান্ডিলা বছর তিরিশের সিদ্ধার্থকে বুকিদের ডাকা একটি পার্টিতে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সিদ্ধার্থ সেই আমন্ত্রণ প্রত্যাখান করেন। এমনকি বুকিদের দেওয়া টাকা ও উপহারও তিনি নিতে চাননি।
তদন্তকারী অফিসাররা দাবি করেছেন সিদ্ধার্থ ত্রিবেদির সাক্ষ্য ধৃত ক্রিকেটারদের বিরুদ্ধে তাঁদের মামলা আরও শক্তিশালী করবে।
সিদ্ধার্থ ত্রিবেদি ছাড়াও চান্ডিলা তার দলেরই ব্র্যাড হজ ও কেভিন কুপারকেও বুকিদের পার্টিতে যাওয়ার জন্য সাধাসাধি করে ছিলেন বলে খবর। কিন্তু এই দু`জনেই সিদ্ধার্থের কথায় রাজী হননি।
চলতি মাসের ১৬ তারিখ স্পট ফিক্সিং কাণ্ডে রাজস্থান রয়্যালসের তিন ক্রিকেটার শ্রীসন্থ, অঙ্কিত চহ্বান ও অজিত চান্ডিলা পুলিসের জালে ধরা পড়েন। এই তিনজনের সঙ্গেই মুম্বই ও দিল্লি থেকে ধরা পড়ে বেশ কিছু বুকিও।
এখনও পর্যন্ত এই ঘটনায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ধরা পড়েছে মোট ২৬ জন।

.