স্বর্গদ্যানে ভগবানের মহাপ্রস্থানের মঞ্চ বাঁধা শুরু, কলকাতায় পা দিলেন মাস্টার ব্লাস্টার

Last Updated: Sunday, November 3, 2013 - 14:24

কলকাতায় পা দিলেন সচিন তেন্ডুলকর। রবিবার রাত পৌনে ৯টা নাগাদ দমদম বিমানবন্দর থেকে বোরোন মাস্টার ব্লাস্টার। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে ছিলেন অসংখ্য শুভানুধ্যায়ী। আগামী কয়েকদিন কলকাতা কি ভাবে সচিনময় উঠতে চলেছে তার একটা টুকরো ছবি এদিন পাওয়া গেল বিমানবন্দরে।
অসংখ্য সচিনভক্ত যে ভাবে তাঁকে একবার দেখতে পাগলের মতো দৌঁড়চ্ছিলেন তাতে সচিনকে বিমানবন্দর থেকে বের করতে গিয়েও ফের ভেতরে ঢুকিয়ে নেন নিরাপত্তারক্ষীরা। শেষ পর্যন্ত অবশ্য কড়া নিরাপত্তার ঘেরাটোপে হাসি মুখে সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়তে-নাড়তে বিমানবন্দরে ছাড়েন সচিন। বিমানবন্দরে সচিনকে অভ্যর্থনা জানান সিএবি যুগ্মসচিব সুবীর গাঙ্গুলি এবং কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে। সচিনের হাতে তাঁরা ১৯৯টি গোলাপের তোড়া এবং কালীপুজোর প্রসাদ তুলে দেন।
এক উত্সব শেষ হতেই আর এক উত্সব শুরু হতে চলেছে দেশজুড়ে। আর সেই মহা উত্সবের কেন্দ্রবিন্দু কলকাতা। দুপুরেই পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিসহ ভারতীয় টেস্ট দলের ক্রিকেটাররা। ধোনির সঙ্গে এসেছেন রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রবিচন্দ্র অশ্বিন, ভুবনেশ্বর কুমার,ইশান্ত শর্মা সহ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ জয়ী বেশ কিছু ক্রিকেটার । ধোনিদের জন্য বিমানবন্দর চত্বরে ছিল কড়া নিরাপত্তা।



First Published: Sunday, November 3, 2013 - 23:30


comments powered by Disqus