কেরিয়ারে সবথেকে বেশি সমস্যা হত কোন বোলারকে খেলতে, জানালেন স্বয়ং সচিন

তিনি সচিন তেন্ডুলকর। কেউ কেউ বলেন, তিনি আধুনিক ক্রিকেটের ঈশ্বর। গোটা ক্রিকেট কেরিয়ারে কত বিশেষণেই তো তাঁকে ডাকা হয়েছে। এখন তিনি ক্রিকেট খেলা ছেড়েছেন বটে। কিন্তু তাঁকে আর ক্রিকেটের বাইরে রাখা যায় কীভাবে? সেই সচিন তেন্ডুলকরকেই হাতের কাছে পেয়ে সাংবাদিকরা জিজ্ঞেস করেছিলেন, গোটা ক্রিকেট কেরিয়ারে তিনি কোন বোলারকে খেলতে সবথেকে সমস্যায় পড়েছেন?

Updated By: Dec 3, 2016, 05:03 PM IST
 কেরিয়ারে সবথেকে বেশি সমস্যা হত কোন বোলারকে খেলতে, জানালেন স্বয়ং সচিন

ওয়েব ডেস্ক: তিনি সচিন তেন্ডুলকর। কেউ কেউ বলেন, তিনি আধুনিক ক্রিকেটের ঈশ্বর। গোটা ক্রিকেট কেরিয়ারে কত বিশেষণেই তো তাঁকে ডাকা হয়েছে। এখন তিনি ক্রিকেট খেলা ছেড়েছেন বটে। কিন্তু তাঁকে আর ক্রিকেটের বাইরে রাখা যায় কীভাবে? সেই সচিন তেন্ডুলকরকেই হাতের কাছে পেয়ে সাংবাদিকরা জিজ্ঞেস করেছিলেন, গোটা ক্রিকেট কেরিয়ারে তিনি কোন বোলারকে খেলতে সবথেকে সমস্যায় পড়েছেন?

আরও পড়ুন যুবির বিয়ের কেন্দ্রবিন্দুতে উঠে এলেন কিনা জাহির খান!

তার উত্তরে সচিন যেটা বলেছেন, আপনি আন্দাজও করতে পারবেন না বোধহয়! কারণ, সচিন বলেছেন, 'আমার জীবনে সবথেকে বেশি সমস্যায় পড়তাম যে বোলারকে খেলতে, সে হল হ্যানসি ক্রোনিয়ে। ওর ওই স্লো মিডিয়াম পেস বোলিং সামলানো খুব সমস্যার ছিল। এমনকি ক্রিজে আমি সেট হয়ে যাওয়ার পরও। আমি ওর বলে বেশ কিছুবার আউটও হয়েছি।' প্রসঙ্গত, সচিনকে হ্যানসি ক্রোনিয়ে টেস্টে মোট পাঁচবার আউট করেছেন। তবে, সবথেকে বেশিবার সচিনকে আউট করেছেন মুরলীথরন। মোট সাতবার। ছ'বার করে সচিনকে আউট করেছেন ম্যাকগ্রা এবং জেসন গিলেসপি। অবশ্য সচিন এটাও জানিয়েছেন, তাঁর খেলা সেরা পেস বোলার গ্লেন ম্যাকগ্রা এবং সেরা স্পিনার শেন ওয়ার্ন। প্রসঙ্গত, গতকালই রাহুল দ্রাবিড় বলেছিলেন, তাঁর কেরিয়ারে সবথেকে খেলতে সমস্যা হত গ্লেন ম্যাকগ্রার বল খেলাটাই।

আরও পড়ুন  সচিনকে নিয়ে প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী যা বললেন, তাতে গর্বিত হবেন আপনিও

 

.