সচিন, দ্রাবিড় প্রদর্শনী ম্যাচ খেলবেন পাকিস্তানে!

পাঁচ বছর কোনও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হয়নি পাকিস্তানে। ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কা ক্রিকেট দলের উপর জঙ্গি হানার জেরে কোনও দেশ আর খেলতে আসেনি পাকিস্তানে। ফলে আর্থিক দিক থেকে ব্যাপক ক্ষতির মুখে পড়েছে পাক ক্রিকেট। এই দুর্দশা দূর করে ক্রিকেটের হাল ফেরাতে পাকিস্তান ক্রিকেট বোর্ড ভারতের সাহায্য চাইল।

Updated By: Oct 14, 2014, 10:59 PM IST
সচিন, দ্রাবিড় প্রদর্শনী ম্যাচ খেলবেন পাকিস্তানে!

ওয়েব ডেস্ক: পাঁচ বছর কোনও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হয়নি পাকিস্তানে। ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কা ক্রিকেট দলের উপর জঙ্গি হানার জেরে কোনও দেশ আর খেলতে আসেনি পাকিস্তানে। ফলে আর্থিক দিক থেকে ব্যাপক ক্ষতির মুখে পড়েছে পাক ক্রিকেট। এই দুর্দশা দূর করে ক্রিকেটের হাল ফেরাতে পাকিস্তান ক্রিকেট বোর্ড ভারতের সাহায্য চাইল।

পিসিবি-র চেয়ারম্যান শাহরিয়ার খান জানিয়েছেন তিনি সচিন তেন্ডুলকর ও রাহুল দ্রাবিড়কে একটি প্রদর্শনী ম্যাচে খেলানোর চেষ্টা করছেন। এব্যাপারে ভারতের প্রাক্তন অধিনায়ক বিষেন সিং বেদীর সঙ্গে কথা হয়েছে। বেদী তাকে আশ্বাস দিয়েছেন সচিন,দ্রাবিড় সহ ভারতের প্রাক্তন ক্রিকেটারদের একটি দলকে তিনি পাকিস্তানে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন।

শাহরিয়ার খান পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ করার জন্য আইসিসির চেয়ারম্যান এন শ্রীনিবাসনের সঙ্গেও কথা বলেছেন। শ্রীনিবাসনও তাকে এব্যাপারে আশ্বস্ত করেছেন বলেই জানা গেছে পিসিবি সূত্রে।

.