উইম্বলডন দেখতে লন্ডনে হাজির সচিন-অঞ্জলি ও বিরাট-অনুষ্কা

উইম্বলডন দেখতে লন্ডনে তারকা সমাবেশ। ফুটবল থেকে ক্রিকেট, টেনিসের টানে গ্যালারিতে এসে উপস্তিত হয়েছেন খেলার মাঠের শ্রেষ্ঠ কিংবদন্তীরা। মার্টিনা হিঙ্গিস এবং সানিয়া মির্জার খেলা দেখতে ভারত থেকে লন্ডন উড়ে গিয়েছেন ভারতের কিংবদন্তী ক্রিকেটার স্যার সচিন রমেশ তেন্ডুল্কার। সঙ্গে রয়েছেন স্ত্রী অঞ্জলি তেন্ডুল্কারও। গ্যালারিতে সচিন-অঞ্জলির পাশেই দেখা গিয়েছে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকেও। উপস্থিত ছিলেন ফ্রান্সের তারকা ফুটবলার হেনরি অরিও। 

Updated By: Jul 11, 2015, 06:54 PM IST
উইম্বলডন দেখতে লন্ডনে হাজির সচিন-অঞ্জলি ও বিরাট-অনুষ্কা

লন্ডন: উইম্বলডন দেখতে লন্ডনে তারকা সমাবেশ। ফুটবল থেকে ক্রিকেট, টেনিসের টানে গ্যালারিতে এসে উপস্তিত হয়েছেন খেলার মাঠের শ্রেষ্ঠ কিংবদন্তীরা। মার্টিনা হিঙ্গিস এবং সানিয়া মির্জার খেলা দেখতে ভারত থেকে লন্ডন উড়ে গিয়েছেন ভারতের কিংবদন্তী ক্রিকেটার স্যার সচিন রমেশ তেন্ডুল্কার। সঙ্গে রয়েছেন স্ত্রী অঞ্জলি তেন্ডুল্কারও। গ্যালারিতে সচিন-অঞ্জলির পাশেই দেখা গিয়েছে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকেও। উপস্থিত ছিলেন ফ্রান্সের তারকা ফুটবলার হেনরি অরিও। 

 

সচিনের টেনিস প্রেম এই প্রথম নয়। এর আগেও টেনিস কোর্টে ফেডারার, নাদাল, জকোভিচদের খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন তিনি। তাঁর সঙ্গী হতে দেখা গিয়েছে ক্রিকেটের আরও এক কিংবদন্তী ব্রায়ান লারাকেও। ২০১৫ উইম্বলডনে তাঁর সঙ্গী স্ত্রী অঞ্জলি। 

এবার সচিনের পথেই পা বাড়ালেন বিরাটও। বাংলাদেশ সিরিজের পর ভারতীয় বোর্ড বিরাটদের বিশ্রাম দিয়েছে। জিম্বাবোয়ে সিরিজে রাখা হয়নি বিরাট, ধোনি, ধাওয়ান, রায়নাদের। আর সেই ছুটি কাটাতেই এবার লন্ডনে হাজির বিরাটও। সঙ্গী অনুষ্কা। প্রেম-উইকেন্ড-টেনিস, এক ঢিলে তিন পাখিই মারলেন ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি।

.