দলের ড্রেসিং রুমের সামনেই রয়েছে ঈশ্বরের মোমমূর্তি

ভারতীয় দলের ড্রেসিং রুমের সামনেই রাখা হয়েছে সচিনের মোমের মূর্তি। সচিনের এই মুর্তি তৈরি করেছেন শিল্পী সুশান্ত রায়। সিএবির মাধ্যমে সচিনকে তাঁর প্রতিকৃতি উপহার দিয়েছেন তিনি। নিজের মূর্তি দেখে অভিভূত সচিন।

Updated: Nov 5, 2013, 01:33 PM IST

ভারতীয় দলের ড্রেসিং রুমের সামনেই রাখা হয়েছে সচিনের মোমের মূর্তি। সচিনের এই মুর্তি তৈরি করেছেন শিল্পী সুশান্ত রায়। সিএবির মাধ্যমে সচিনকে তাঁর প্রতিকৃতি উপহার দিয়েছেন তিনি। নিজের মূর্তি দেখে অভিভূত সচিন। 
রবিবার রাতে শহরে পৌঁছে সোমবার সকালেই ইডেনে অনুশীলনে নেমে পড়লেন সচিন তেন্ডুলকর।বুধবার ইডেনে তাঁর শেষ টেস্ট খেলতে নামবেন মাস্টার ব্লাস্টার। ইডেনে গোলাপের পাপড়ি দিয়ে সচিনকে স্বাগত জানায় সিএবি।শিক্ষার্থী ক্রিকেটারদের কড়তালির মধ্যে দিয়ে ইডেনে প্রবেশ করেন মাস্টার। ইডেনে সচিনের শেষ টেস্টে দর্শকদের বাড়তি আকর্ষণ হতে চলেছে সচিনের বিশেষ চিত্র প্রদর্শনী।মাস্টার ব্লাস্টারকে সম্মান জানাতে ভবানীপুর ক্লাবে বিশেষ এই চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে সিএবি। সোমবার এই চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন সিএবি সভাপতি জগমোহন ডালমিয়া। শুধু ক্রিকেটার সচিনই নন, মানুষ সচিনকেও তুলে ধরা হয়েছে এই প্রদর্শনীর মাধ্যমে।
 
মঙ্গলবার থেকে ইডেন টেস্টের শেষদিন পর্যন্ত সাধারণ মানুষের জন্য খোলা থাকবে এই বিশেষ চিত্র প্রদর্সনী।চিত্র প্রদর্শনীর পাশাপাশি এদিন বাড়তি আকর্ষণ ছিল আতসবাজির প্রদর্শন। মঙ্গলবার সচিনের বিশেষ স্মারক গ্রন্থ আর সোনার কয়েনের উন্মোচন করা হবে।