ভারতীয় ক্রিকেট থেকে স্পনসরশিপ প্রত্যাহার সাহারার

স্পনসরহীন হয়ে গেল ভারতীয় ক্রিকেট। বিসিসিআইয়ের সঙ্গে সংঘাতের কারণে বোর্ডের সঙ্গে যাবতীয় চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিল ভারতীয় ক্রিকেট দলের মূল স্পনসর সাহারা। শুধুমাত্র ভারতীয় দলই নয় আইপিএলে তাঁদের দল পুণে ওয়ারিয়র্সের সঙ্গে চুক্তিও বাতিল করল সাহারা।

Updated By: Feb 4, 2012, 11:50 AM IST

স্পনসরহীন হয়ে গেল ভারতীয় ক্রিকেট। বিসিসিআইয়ের সঙ্গে সংঘাতের কারণে বোর্ডের সঙ্গে যাবতীয় চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিল ভারতীয় ক্রিকেট দলের মূল স্পনসর সাহারা। শুধুমাত্র ভারতীয় দলই নয় আইপিএলে তাঁদের দল পুণে ওয়ারিয়র্সের সঙ্গে চুক্তিও বাতিল করল সাহারা। সংস্থার সূত্রে জানানো হয়েছে, আইপিএলে পুণে ওয়ারিয়র্স দলটিকে বিক্রি করতে চান সাহারার কর্তারা।
বোর্ডকে সাহারা জানিয়ে দিয়েছে, জাতীয় দলের ক্রিকেটারদের চুক্তি অনুযায়ী যে অর্থ পাওয়ার কথা ছিল, সেই সব পাওনা মিটিয়ে দেবে তারা।
বিশেষ সূত্রের খবর, এই সংঘাতের কারণ যুবরাজ সিংকে নিয়ে। অসুস্থতার কারণে আসন্ন আইপিএল থেকে নাম তুলে নিয়েছিলেন যুবরাজ সিং। তাই জন্য যুবরাজের বদলি হিসেবে বিসিসিআইয়ের থেকে ক্রিকেটার চেয়েছিল সাহারা। কিন্তু বোর্ড যুবরাজের বদলি না দেওয়াতেই তৈরি হয় বিতর্ক। পুণে ওয়ারিয়র্সের থেকে সাহারা যাবতীয় স্পনসরশিপ তুলে নেওয়ায় সৌরভ গাঙ্গুলির আইপিএলে ভবিষ্যত নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে।

.