গোপীচাঁদের সঙ্গে সম্পর্ক ছিন্ন সাইনার, 'গাঁটছড়া' বাঁধলেন বিমল কুমারের সঙ্গে

ছিন্ন হল গাঁটছড়া! এশিয়ান গেমসের ঠিক আগে ব্যডমিন্টনের জাতীয় প্রধান কোচ পুল্লেলা গোপীচাঁদের সঙ্গে 'সম্পর্ক' ছিন্ন করলেন ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল। এবার থেকে তিনি প্রাক্তন ভারতীয় কোচ বিমল কুমারের তত্ত্বাবধানে ট্রেনিং নেবেন।   

Updated By: Sep 2, 2014, 11:27 AM IST
 গোপীচাঁদের সঙ্গে সম্পর্ক ছিন্ন সাইনার, 'গাঁটছড়া' বাঁধলেন বিমল কুমারের সঙ্গে

নয়া দিল্লি: ছিন্ন হল গাঁটছড়া! এশিয়ান গেমসের ঠিক আগে ব্যডমিন্টনের জাতীয় প্রধান কোচ পুল্লেলা গোপীচাঁদের সঙ্গে 'সম্পর্ক' ছিন্ন করলেন ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল। এবার থেকে তিনি প্রাক্তন ভারতীয় কোচ বিমল কুমারের তত্ত্বাবধানে ট্রেনিং নেবেন।   

ডেনমার্কে বিশ্ব চ্যাম্পিয়নশিপ চলাকালীনই গোপীচাঁদকে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিলেন অলিম্পিকে ব্রোঞ্জ মেডেল জয়ী এই তারকা।

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এশিয়ান গেমস। তার আগে বিমল কুমারের কাছে কোচিং নিতে ইতিমধ্যেই হায়দরাবাদ ছেড়ে বেঙ্গালুরুতে ঘাটি গেরেছেন সাইনা।

গত বেশ কয়েকদিন ধরে ভারতীয় এই ব্যাডমিন্টন তারকার ফর্মে খরা চলছে। অন্যদিকে গোপীচাঁদের আর এক ছাত্রী পিভি সিন্ধু ফের বিশ্বচ্যাম্পিয়নশিপ থেকে মেডেল জিতে তাক লাগিয়ে দিয়েছেন। অনেকে বলছেন সেই কারণেই হয়ত তড়িঘড়ি করে কোচ পরিবর্তনের সিদ্ধান্ত নিলেন সাইনা।

সাইনা-গোপীচাঁদের জুটি ভারতীয় ব্যাডমিন্টন দুনিয়া প্রবাদের পর্যায়ে পৌঁছে গেছে। তবে এর আগে ২০১১ সালেও  গোপীচাঁদের সঙ্গ ত্যাগ করেছিলেন সাইনা। কিন্তু কিছু দিনের মধ্যে ফের গোপীচাঁদের কোচিংয়ের আশ্রয় নেন তিনি। যার ফসল ২০১২ সালের অলিম্পিক ব্রোঞ্জ।

দেখা যাক বিমল কুমারের সঙ্গে সাইনার জুটি কতদিন টেকে।

 

.