এপ্রিল ফুল ব্রেকিং নিউজে সেরা ধোনির বাবা হওয়ার খবর

Last Updated: Wednesday, April 2, 2014 - 16:23

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হিসাবে ফিরে আসছেন আলেক্স ফার্গুসন। এবারের বিশ্বকাপ ব্রাজিল থেকে সরে আয়োজিত হবে আর্জেন্টিনায়। জামাইক নয় উসেইন বোল্ট এবার অলিম্পিক দৌড়বেন চিনের হয়ে। টি২০ বিশ্বকাপের মাঝে ফ্লেচারকে দেশে ফিরিয়ে গ্যারি কার্স্টেনকে ভারতের কোচ হিসাবে বাংলাদেশে পাঠানো হচ্ছে।

১ লা এপ্রিল ফুল ডে`তে ক্রীড়াবিশ্ব জুড়ে এমন সব খবরই বোকা বানাতে প্রকাশ হল বিভিন্ন ওয়েবসাইটে। খবরের হেডলাইন দেখে অনেকেই হামলে পড়লেন ব্রেকিং নিউজ পড়তে। কিন্তু খবরের নিচে লেখা হল আপনি এপ্রিল ফুল হলেন। সেইসব এপ্রিল ফুল ব্রেকিং নিউজে সব কিছুকে হারিয়ে দিল ধোনির বাবা হওয়ার খবর। বেশ কয়েকটি ওয়েবসাইটে প্রকাশ করা হয়, ধোনি বাবা হতে চলেছেন। জুনের মাঝামাঝি সময়েই নাকি সাক্ষী মা হবেন। সাক্ষীর এক বন্ধু নাকি এই খবর জানিয়েছেন। যদিও ধোনি এই বিষয়ে মুখ খোলেননি।

এই একটা খবরে কার্যত বিস্ফোরণ হয়ে যায় খবরের দুনিয়ায়। অনেকই খেয়াল করেননি এই খবরের নিচে লেখা ছিল-এটা এপ্রিল ফুলে আপনাকে বোকা বানাতে দেওয়া হল। এমন খবরের কোনও সত্যতা নেই। নিচের সেই লেখাটা না পড়েই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছড়িয়ে পড়ে ধোনির বাবা হওয়ার খবর। এমনকী ধোনির কাছে নাকি শুভেচ্ছাবার্তাও পৌঁছে যায়। ভারত অধিনায়ক পুরো খবরকে ঠাট্টা করে উড়িয়ে দেন। সাক্ষী টুইটে লেখেন, আরে আমি মা হব, এটা তো আমার কাছে একটা খবর।

কিন্তু এতগুলো এপ্রিল ফুল ব্রেকিং নিউজের মধ্যে ধোনি-সাক্ষীর সন্তান হওয়ার খবরটাই এত জনপ্রিয় হল কেন! অনেকেই বলছেন, ২ বছর হয়ে গেল ধোনি বিয়ে করেছেন। এবার তো ধোনির বাবা হওয়ার সময় হল। অনেকে আশাও করেছেন। তাই আর কী...

সাক্ষীর সেই টুইট



First Published: Wednesday, April 2, 2014 - 16:15


comments powered by Disqus