সমীরদা হারা ময়দানে শোক আর স্মৃতির ছায়া

বুধবার সকালে মৃত্যু হয় ময়দানের প্রবীন ক্রিকেট প্রশাসক সমীর দাশগুপ্তের। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনদিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন । সমীর দাশগুপ্ত ভিক্টোরিয়া ক্লাবের অন্যতম কর্তা ছিলেন । ছিলেন ইষ্টবেঙ্গলের ক্রিকেট সচিব। তবে সমীর দাশগুপ্ত ময়দানে পরিচিত বাংলা ক্রিকেট দলের ম্যানেজার হিসাবে। প্রায় দু দশক এই দায়িত্ব পালন করেছেন।

Updated By: Nov 23, 2016, 07:42 PM IST
সমীরদা হারা ময়দানে শোক আর স্মৃতির ছায়া

ওয়েব ডেস্ক: বুধবার সকালে মৃত্যু হয় ময়দানের প্রবীন ক্রিকেট প্রশাসক সমীর দাশগুপ্তের। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনদিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন । সমীর দাশগুপ্ত ভিক্টোরিয়া ক্লাবের অন্যতম কর্তা ছিলেন । ছিলেন ইষ্টবেঙ্গলের ক্রিকেট সচিব। তবে সমীর দাশগুপ্ত ময়দানে পরিচিত বাংলা ক্রিকেট দলের ম্যানেজার হিসাবে। প্রায় দু দশক এই দায়িত্ব পালন করেছেন।

আরও পড়ুন- খেলার সব খবর

মৃত্যুর কয়েকদিন আগেও চলতি রনজি ট্রফিতে দিল্লিতে বাংলার ম্যানেজার ছিলেন। হাসপাতাল থেকে ভিক্টোরিয়া ক্লাব ,ইষ্টবেঙ্গল হয়ে সমীর দাশগুপ্তের মরদেহ নিয়ে আসা হয় সিএবিতে । সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানান সৌরভ গাঙ্গুলি , লক্ষ্মীরতন শুক্লা সহ বাংলার প্রাক্তন ক্রিকেটাররা ।

সাময়িক হলেও এই আকস্মিক ঘটনায়  বিবাদ ভুলে কাছাকাছি হয়ে ছিলেন সৌরভ-লক্ষ্মী । ঘন্টা খানেক সিএবিতে ছিল সমীর দাশগুপ্তের মরদেহ। এরপর সবার প্রিয় সমীরদা চিরকালের মত ময়দান ছেড়ে চলে গেলেন।

(দেখুন স্পোর্টস ২৪, রাত সাড়ে দশটায়, কেবলমাত্র ২৪ ঘণ্টা নিউজ চ্যানেলে)

.