চার্টার্ড ফ্লাইট, ৭৫ হাজার টাকার মেক আপ কিট না পেয়ে সরকারি অনুষ্ঠানে গেলেন না সানিয়া!

ফের খবরের শিরোনামে সানিয়া মির্জা। কিন্তু বছরে ১০টি ট্রফির জন্য কিংবা আরও একটা ট্রফি জয়ের জন্য নয়। এবার সানিয়া মির্জা খবরের শিরোনামে তার কারণ, তিনি মধ্যপ্রদেশ সরকারের বার্ষিক ক্রীড়া পুরস্কার অনুষ্ঠানে যাননি।

Updated By: Dec 2, 2015, 04:55 PM IST
   চার্টার্ড ফ্লাইট, ৭৫ হাজার টাকার মেক আপ কিট না পেয়ে সরকারি অনুষ্ঠানে গেলেন না সানিয়া!

ওয়েব ডেস্ক: ফের খবরের শিরোনামে সানিয়া মির্জা। কিন্তু বছরে ১০টি ট্রফির জন্য কিংবা আরও একটা ট্রফি জয়ের জন্য নয়। এবার সানিয়া মির্জা খবরের শিরোনামে তার কারণ, তিনি মধ্যপ্রদেশ সরকারের বার্ষিক ক্রীড়া পুরস্কার অনুষ্ঠানে যাননি।
মধ্যপ্রদেশ সরকারের পক্ষ থেকে সানিয়া মির্জাকে আমন্ত্রণ জানানো হয়েছিল এই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য। কিন্তু দেশের তথা ডাবলসে এক নম্বর লন টেনিস খেলোয়াড় সেই অনুষ্ঠানে যাননি। তার কারণ, সানিয়া চেয়েছিলেন ওই অনুষ্ঠানে যাওয়ার জন্য চার্টার্ড ফ্লাইট, অন্তত ৭৫ হাজার টাকার মেক আপ কিট এবং তাঁর ৫ জন সঙ্গীর জন্য অবশ্যই বিজনেস ক্লাসের ফ্লাইটের টিকিট।
যদিও মধ্যপ্রদেশ সরকার এসবের পরিবর্তে তাঁকে দিতে চেয়েছিল ইকনমি ক্লাসের টিকিট, লোকাল ট্রান্সপোর্ট এবং স্থানীয় ভাল হোটেলের ব্যবস্থা। বলাইবাহুল্য সানিয়া আর ওই অনুষ্ঠানে যাওয়ার কথা ভাবেননি। যদিও দু'পক্ষেরই এর জন্য কোনও অভিমান বা রাগ নেই।

 

.