মারাদোনার ভোকাল টনিকে খেতাব সানিয়াদের

মারাদোনার কথাটা দারুণ কাজে দিল সানিয়া মির্জার। দুবাই ওপেনে চ্যাম্পিয়ন হলেন সানিয়া মির্জা আর বেথানি মাটেক জুটি। দিয়েগো মারাদোনার ভোকাল টনিকে খেতাব জয়ের স্বাদ পেলেন সানিয়া। কদিন আগে এই দুবাই ওপেনে খেলা দেখতে আসা মারাদোনা সানিয়া মির্জার সঙ্গে কিছুক্ষণ কথা বলেন, ছবিও তোলেন। কোনও একটা প্রশ্নের জবাবে সানিয়াকে মারাদোনা বলেছিলেন, খেলার হারা জেতাটা নিয়ে বেশি মাথাঘামিয়েও না দেখবে অনেক মনের জোর পাবে।

Updated: Feb 24, 2013, 05:19 PM IST

মারাদোনার কথাটা দারুণ কাজে দিল সানিয়া মির্জার। দুবাই ওপেনে চ্যাম্পিয়ন হলেন সানিয়া মির্জা আর বেথানি মাটেক জুটি। দিয়েগো মারাদোনার ভোকাল টনিকে খেতাব জয়ের স্বাদ পেলেন সানিয়া।
কদিন আগে এই দুবাই ওপেনে খেলা দেখতে আসা মারাদোনা সানিয়া মির্জার সঙ্গে কিছুক্ষণ কথা বলেন, ছবিও তোলেন। কোনও একটা প্রশ্নের জবাবে সানিয়াকে মারাদোনা বলেছিলেন, খেলার হারা জেতাটা নিয়ে বেশি মাথাঘামিয়েও না দেখবে অনেক মনের জোর পাবে। আর হ্যাঁ যতই পিছিয়ে থাকো কখনই ধরে নিয়ো না হেরে গেছো। দুবাই ওপেনে মহিলাদের ডাবলস ফাইনালে সানিয়াদের অবস্থাও ঠিক তাই হয়েছিল। ম্যাচে অনেকটা কোণঠাসা থাকা অবস্থা থেকে জিতলেন সানিয়া।

ফাইনালে রাশিয়া আর স্লোভাকিয়ার জুটি নাদিয়া পেট্রোভা আর ক্যাটারিনাকে তিন সেটের লড়াইয়ে হারিয়ে দেয় ইন্দো-আমেরিকান জুটি। প্রথম সেট সানিয়ারা সহজে জিতলেও,দ্বিতীয় সেট জিতে দুরন্ত কামব্যাক করে সানিয়াদের প্রতিপক্ষ জুটি। কিন্তু সুপার টাইব্রেকে স্নায়ুর লড়াইয়ে বিপক্ষকে টেক্কা দিয়ে ম্যাচ বার করে নেন সানিয়া-মাটেক।