ছোট্ট মেয়েকে কোলে নিয়ে প্রথম ছবি সেরেনার!

Updated: Sep 14, 2017, 11:01 AM IST
ছোট্ট মেয়েকে কোলে নিয়ে প্রথম ছবি সেরেনার!

ওয়েব ডেস্ক:  ইউএস ওপেনে তিনি নেই। তবুও আলোচনার কেন্দ্রবিন্দুতেই রয়েইছেন। সেরেনা উইলিয়ামসকে নিয়ে এখন তাঁর অনুগামীদের কৌতুহলের পারদ যেন চড়েছে আরও বেশ কয়েক ধাপ। কারণ একটাই। এখন কেবল একজন টেনিস তারকা হিসাবেই মানুষের মনে নেই, রয়েছেন সদ্য হওয়া এক মায়ের ভূমিকাতেও।১৪ দিনের ছোট্ট সন্তানকে কোলে নিয়ে ছবি পোস্ট করলেন সেরেনা উইলিয়ামস। যা এখন রীতিমতো ভাইরাল। মেয়ের নাম রেখেছেন আলেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়র। বোঝাই যাচ্ছে, মেয়ের নাম নির্বাচনের ক্ষেত্রেও কাজ করেছে তাঁর পেশার প্রতি অন্তরের ভালোবাসা।   

 

 

Meet Alexis Olympia Ohanian Jr. You have to check out link in bio for her amazing journey. Also check out my IG stories

A post shared by Serena Williams (@serenawilliams) on

চলতি মাসের পয়লা তারিখেই আমেরিকার ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচের সেন্ট মেরিজ মেডিক্যাল সেন্টারে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নি। আর এরই মধ্যে ১৪ দিনের আদুরে মেয়ের ছবি পোস্ট করে সাড়া ফেলে দিয়েছেন উইলিয়ামস। অপত্য স্নেহ! ছবিটি দেখলেই একটাই কথা মাথায় আসবে আপনার।

বরাবরই ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করতে ভালোবাসেন উইলিয়ামস। সন্তানসম্ভবা হওয়ার পর তিনি নিজের বেশ কয়েকটি  সাহসী ছবিও টুইটারে পোস্ট করেছিলেন। এবার সন্তান সহ তাঁর এই ছবি মানুষের মন কেড়ে নিতে যথেষ্ট।

 

 

@vanityfair texture #annielebowitz Must read article. Link in bio

A post shared by Serena Williams (@serenawilliams) on

জানুয়ারি অস্ট্রেলিয় ওপেন জয়ের পর থেকেই কোর্টের বাইরে সেরিনা। সদ্য মা হওয়ার স্বাদ এখন চেটেপুটে উপভোগ করছেন টেনিস তারকা সুন্দরী। ছোট্ট আলেক্সিসের বেড়ে ওঠার প্রতিটি মুহূর্তের সাক্ষী থাকতে চাইছেন সেরিনা ও তাঁর বাগদত্তা আলেক্সিস ওয়ানিয়ান। যদিও তাঁর মা চান, সেরিনা যাতে আরও একটি গ্র্যান্ড স্লাম জেতেন। আপাতত তিনি নিজে কিছু না বললেও, মনে করা হচ্ছে আগামী জানুয়ারি কোর্টে ফিরতে পারেন সেরিনা।  

 

 

@vanityfair

A post shared by Serena Williams (@serenawilliams) on