আইপিএল দেখতে ওয়াংখেড়েতে যেতে হচ্ছে না শাহরুখকে

Last Updated: Friday, February 21, 2014 - 13:35

সকালেই শাহরুখ জানিয়েছিলেন, বাড়িতে বসেই আইপিএল দেখবেন তিনি। তবু ওয়াংখেড়ে স্টেডিয়ামে যাবেন না। আর বেলা গড়াতেই জানা গেল ওয়াংখেড়েতে যেতেই হবে না তাঁকে। কারণ, স্বয়ং আইপিএলই পাড়ি দিচ্ছে বিদেশে। লোকসভা ভোটের কারণে দক্ষিণ আফ্রিকার মাটিতে আইপিএল উড়িয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রক।

ওয়াংখেড়ে কাণ্ড নিয়ে তথ্যচিত্র তৈরি হলে শাহরুখের প্রতিক্রিয়া কী হবে সেই বিষয়ে প্রশ্ন করা হলে শাহরুখ সাংবাদিকদের জানিয়েছেন, ""আমি তথ্যচিত্র বানাই না। যারা বানায় তাদের ব্যাপার। তবে আমার কোনও অসুবিধা নেই।`` আর যদি তাঁকে ওয়াংখেড়েতে খেলা দেখতে আসতে বলা হয়? ""আমি বাড়িতে বসে খেলা দেখতেই ইচ্ছুক। কোনওরকম ইগো বা অবজ্ঞার ব্যাপার নেই। তবে যদি সত্যিই ওয়াংখেড়ে কর্তৃপক্ষ আমন্ত্রণ জানায় তখন ভেবে দেখবো,`` জানালেন কেকেআর মালিক।

দুহাজার বারো কেকেআর-মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ চলাকালীন ওয়াংখেড়ে কর্তৃপক্ষের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন শাহরুখ। তারপরই ওয়াংখেড়েতে শাহরুখের প্রবেশের ব্যাপারে ৫ বছরের নিষেধাজ্ঞা জারি করে স্টেডিয়াম কর্তৃপক্ষ। যদিও নিজের বিরুদ্ধে ওঠা কোনওরকম অভব্য আচরণের অভিযোগ অস্বীকার করেছেন শাহরুখ।



First Published: Friday, February 21, 2014 - 13:35


comments powered by Disqus