'দক্ষিণ আফ্রিকার এক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক', শামির বিরুদ্ধে ফের বিস্ফোরক হাসিন

"দক্ষিণ আফ্রিকা সফরে থাকাকালীন একজন মহিলার সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়ে শামি।" গোয়েন্দাদের হাসিন আরও জানিয়েছেন, ওই মহিলা অনাবাসী ভারতীয়, জোহানেসবার্গের থাকেন এবং তিনি বিবাহিত।

Updated: Mar 12, 2018, 05:42 PM IST
'দক্ষিণ আফ্রিকার এক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক', শামির বিরুদ্ধে ফের বিস্ফোরক হাসিন

নিজস্ব প্রতিবেদন: একের পর এক বিস্ফোরণ। হাসিন জাহানের বাউন্সারে নাজেহাল ভারতীয় দলের স্পিড স্টার মহম্মদ শামি। বধূ নির্যাতন, দাদাকে দিয়ে ধর্ষনের চেষ্টা, খুনের চক্রান্ত, এইসব অভিযোগ তো আগেই ছিল, এবার লালবাজারে গিয়ে হাসিন জাহান জানিয়ে এলেন , "দক্ষিণ আফ্রিকার এক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক ছিল শামির"।

আরও পড়ুন- শামি-হাসিন বিতর্কে মুখ খুললেন হাসিনের প্রাক্তন স্বামী

এদিন লালবাজারে মহিলা গ্রিভান্স সেলের গোয়েন্দাদের শামি পত্নী জানান, "দক্ষিণ আফ্রিকা সফরে থাকাকালীন একজন মহিলার সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়েন শামি।" গোয়েন্দাদের হাসিন আরও জানিয়েছেন, জোহানেসবার্গবাসী ওই মহিলা বিবাহিত ও অনাবাসী ভারতীয়।

কীভাবে এই মহিলার কথা জানলেন হাসিন?

শামি পত্নী জানান, শামি নিজের মোবাইলে ওই মহিলার নাম একজন পুরুষের নামে সেভ করে রেখেছিল।  হোয়াটসঅ্যাপ মেসেজে দেখেই তিনি বুঝতে পারেন, এই ব্যক্তি পুরুষ নন, একজন মহিলা! গোয়ান্দাদের কাছে ওই মহিলার সঙ্গে শামির টেক্সটের স্ক্রিনশট তুলে দিয়েছেন হাসিন জাহান, এমনই খবর লালবাজার সূত্রের।

আরও পড়ুন- 'মা-কে অনর্গল মনে পড়ে'

উল্লেখ্য, গত শনিবার হাসিন যখন লালবাজারে এসেছিলেন, তখন তিনটি ভিডিও ক্লিপ গোয়েন্দাদের হাতে তুলে দিয়েছিলেন তিনি। আজও শামির ম্যাসেঞ্জার অ্যাপের বিভিন্ন স্ক্রিনশট তদন্তকারীদের হাতে তুলে দেবেন হাসিন। প্রসঙ্গত, আজই যাবতীয় বিবাদ মিটিয়ে নিতে হাসিনের সঙ্গে দেখা করতে কলকাতায় এসেছিলেন শামির মামা-মামি এবং দুই কাকা। তাঁরা হাসিনের সঙ্গে কথা বলেছেন। তবে এই কথোপকথনে আদৌ কোনও রফাসূত্র বেরিয়ে এল কিনা এবিষয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। সূত্রের খবর, শামির পরিবারের সঙ্গে যাবতীয় কথাবার্তার কথাও নিজের আইনজীবী জাকির হোসেনকে জানিয়েছেন হাসিন জাহান। 

আরও পড়ুন- শামি কাণ্ডে বিসিসিআই-এর কাছে তথ্য চাইল কলকাতা পুলিস