বিচ্ছেদের পর শারাপোভা এখন একা

Last Updated: Sunday, September 2, 2012 - 16:57

ইউএসওপেনের মাঝেই `সুখবর`টা দিলেন মারিয়া শারাপোভা। খবরটাকে কতটা সুখবর কতটা খারাপ সেই কথাটা বিচার করার আগে বরং বলে নেওয়া যাক খবরটা ঠিক কি। টেনিস বিশ্বের `বোম্বসেল` শারাপোভা জানিয়েছেন, তাঁর বয়ফ্রেন্ড সাশা ভুজাচিচের সঙ্গে তাঁর কয়েক বছরের প্রেমের সম্পর্ক ভেঙে গেছে।
অথচ এতদিন সবাই জানতেন শারাপোভার সঙ্গে ক`দিনের মধ্যেই বিয়ে হবে এনবিএ বাস্কেটবল লিগের তারকা খেলোয়াড় সাশা ভুজাচিচের। কিন্তু ইউএস ওপেনে চতুর্থ রাউন্ডে ওঠার পর শারাপোভা বললেন,‘আমরা যতদিন দু’জনে এক সঙ্গে ছিলাম, বেশ ভালই ছিলাম, সুখী ছিলাম। কিন্তু সমস্যা হলো, আমাদের পেশা এবং শিডিউল নিয়ে। আমরা উভয়ে ভিন্ন পেশায় এবং আলাদা স্থানে থাকায় এক সঙ্গে খুব বেশি সময় কাটাতে পারি না, এতে আমরা মানসিকভাবে সুখী নই। কাজেই অনেক চিন্তা করে দেখেছি, আসলে এভাবে চলতে পারে না। কাজেই সময় থাকতেই আলাদা হয়ে যাওয়াই অনেক ভাল। আলাদা হলেও আমাদের মধ্যে শুধু বন্ধু হিসাবে থাকাই ভাল।’তিন বছর আগে শারাপোভা-ভুজাচিচের মধ্যে প্রেমের সূত্রপাত বিশ্বখ্যাত ব্যান্ড ‘ইউ টু’র একটি কনসার্টে। এ বছরের নভেম্বরেই তাদের বিয়ে করার পরিকল্পনা ছিল। এজন্য শারাপোভাকে অনেক দামী একটি বিয়ের আংটিও কিনে দিয়েছিলেন সাশা। কিন্তু বিয়ে তো দূরের কথা, সম্পর্কই তো আর আর টিকল না।
এবার বলা যাক শারাপোভার সম্পর্ক বিচ্ছেদের ঘটনাটা সুখবর কেন! আসলে শারাপোভা যখন থেকে সাশার সঙ্গে সম্পর্কের কথা জানিয়েছিলেন তখন থেকেই হতাশ হয়ে পড়েছিল তাঁর বিশ্ব জোড়া প্রেমিককুল। এই বিষয়ে একটা সার্ভে করা হয়েছিল। যাতে দেখা গেছিল বিশ্বের প্রায় তিরিশ লাখ পুরুষ শারাপোভা সম্পর্কে জড়িয়ে পড়ায় হতাশায় ভেঙে পড়েছিলেন। সাশা ভুজাচিচের সঙ্গে শারাপোভার সম্পর্ক বিচ্ছেদের পর এবার নিশ্চই তারা নতুন করে উত্‍সাহিত হবেন। যতই হোক বিশ্বের সেক্সিয়েস্ট খেলোয়াড় এখন `সিঙ্গল`।



First Published: Sunday, September 2, 2012 - 16:57


comments powered by Disqus