Breaking News : মোহনবাগানেই ফিরছেন সোনি নর্ডি

আগামী সপ্তাহেই তিনি শহরে চলে আসবেন।

Updated: Oct 11, 2018, 04:31 PM IST
Breaking News : মোহনবাগানেই ফিরছেন সোনি নর্ডি

নিজস্ব প্রতিনিধি : জানুয়ারিতে মোহনবাগান ছেড়ে যাওয়ার সময়ে চোখে জল নিয়ে সোনি নর্ডি বলেছিলেন, মোহনবাগানের ভাল চেয়েই সরে গেলাম। ক্লাবের সভাপতি টুটু বোস সেই সময় সর্বসমক্ষে জানিয়েছিলেন, সনি আবার ফিরে আসবেন। বাগান জনতাকে কথা দিয়ে গিয়েছিলেন হাইতির তারকা। সেই কথা রাখলেন তিনি। মোহনবাগানের জার্সিতেই ফিরছেন সোনি নর্ডি।

আরও পড়ুন-  ২০২২ বিশ্বকাপ জেতার ক্ষমতা রাখে মেসি: জর্জ সাম্পাওলি

অস্ত্রোপচার করানোর জন্য বাগান ছেড়ে গিয়েছিলেন সোনি। তার পর অবশ্য বয়ে গিয়েছে অনেক জল। কখনও শোনা গিয়েছে তিনি আবার বাগানে ফিরবেন। কখনও রটে, বাংলাদেশের এক ক্লাবের সঙ্গে সোনির চুক্তি প্রায় পাকা হয়ে গিয়েছে। কিন্তু আপাতত সব জল্পনার অবসান। মোহনবাগান ক্লাবে এখন নির্বাচনের বাজনা। তার উপর কলকাতা মেতে বাঙালির শ্রেষ্ঠ উত্সব দুর্গাপুজোর আগমনীর সুরে। এরই মাঝে বাগান সমর্থকদের কাছে আরও এক উত্সবের সানাই বাজছে। ইতিমধ্যে বাগান কর্তা সৃঞ্জয় বোসও নিজের ফেসবুক পোস্টে লিখেছেন- ওয়েলকাম ব্যাক এসএনটেন (সোনিকে ময়দানে যে নামে ডাকা হয়)। আই লিগ ২০১৮ মরশুমের জন্য মোহনবাগানে সই করে ফেললেন সোনি।

আরও পড়ুন-  বাবা হতে চলেছেন গ্রিজম্যান,পুত্র না কন্যা সন্তান? ফুটবলের ভাষায় জানালেন এজি সেভেন

বাগানের ষষ্ঠ বিদেশি হিসাবে সই করলেন সোনি। আগামী সপ্তাহেই তিনি শহরে চলে আসবেন। কলকাতায় আসার পর সোনির ফিটনেস টেস্ট হবে। তার পরই বাগানে সই করানো হবে হাইতির তারকাকে। জানা গিয়েছে, ইতিমধ্যে মিয়ামি থেকে আজই এমপ্লয়মেন্ট ভিসা-র আবেদন করছেন সোনি। সব মিলিয়ে দুর্গাপুজোর মাঝেই বাগান সমর্থকদের কাছে আরেক উত্সবের সূচনা। সোনি-উত্সব। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close