অধিনায়ক হিসেবে আইলিগ জয় চান হাইতিয়ান ম্যাজিশিয়ান সোনি

অতীতে আইএসএল-আই লিগ দুটোই তিনি খেলেছেন। এবার বেছে নিয়েছেন আই লিগকে। হাইতিয়ান ম্যাজিশিয়ান বলছেন আইএসএলের থেকে আই লিগই বেশি কঠিন। ভবিষ্যতে অবশ্য আইএসএলেই খেলতে চান সোনি। আর সেই লিগে মোহনবাগান না খেললে অন্য পথে হাঁটার কথা ভেবে রেখেছেন সবুজেমেরুনের সেরা তারকা। 

Updated: Nov 14, 2017, 08:46 PM IST
অধিনায়ক হিসেবে আইলিগ জয় চান হাইতিয়ান ম্যাজিশিয়ান সোনি

নিজস্ব প্রতিবেদন: মরশুম সবে শুরু হয়েছে। দলে এবার তিনি বাড়তি দায়িত্বে। মোহনবাগানে প্রথম মরশুমে আই লিগ জিতেছেন। ভবিষ্যতের কথা এখনই ভাবতে শুরু করেছেন সোনি নর্ডি। অধিনায়ক হয়েও ট্রফিটা জিততে চান সোনি। অতীতে আইএসএল-আই লিগ দুটোই তিনি খেলেছেন। এবার বেছে নিয়েছেন আই লিগকে। হাইতিয়ান ম্যাজিশিয়ান বলছেন আইএসএলের থেকে আই লিগই বেশি কঠিন। ভবিষ্যতে অবশ্য আইএসএলেই খেলতে চান সোনি। আর সেই লিগে মোহনবাগান না খেললে অন্য পথে হাঁটার কথা ভেবে রেখেছেন সবুজেমেরুনের সেরা তারকা। 

আরও পড়ুন- আই-লিগে নেই ভারতসেরা বেঙ্গালুরু এফসি, প্রথম ডার্বি ৩ ডিসেম্বর

এদিকে মঙ্গলবার বাগান অনুশীলনে চোট পেলেন গোলকিপার শিভিনরাজ। শুটিং অনুশীলনের সময় হাতের আঙুলের হাড় সরে যায় তার। দ্রুত ছুটে যান ফিজিও। কিছুক্ষণের জন্য বন্ধ থাকে মোহনবাগান অনুশীলন। সঞ্জয় সেন নিজে ছুটে যান কেরালিয়ান গোলকিপারের কাছে। অনুশীলনের পর হাতে এক্স রে হয় শিভিনরাজের। মনে করা হচ্ছে দিন সাতেক মাঠের বাইরে থাকতে হতে পারে তাঁকে। শিভিনরাজের চোটের মধ্যেই ডেঙ্গু সারিয়ে মাঠে ফেরার লড়াই শুরু করলেন বাঙালি গোলকিপার শঙ্কর রায়। সাত দিনের মধ্যেই দলের সঙ্গে অনুশীলন করার মত ফিট হয়ে যাবেন বাংলার সন্তোষজয়ী দলের এই সদস্য।

আরও পড়ুন- বিদায় বুঁফো, ব্যর্থ ইতালি - ৬০ বছর পর বিশ্বকাপে দেখা যাবে না আজুরিদের