আইপিএল থেকেও বিশ্রামের ইঙ্গিত দাদার

আইপিএল-এ পুণে ওয়ারিয়র্স দলের সঙ্গে খেলোয়াড় হিসাবে সম্পর্ক শেষ হতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের? এমন খবরের পরই আইপিএল-এ আর খেলবেন না সৌরভ এমন জল্পনা শুরু হয়। আইপিএল-এ নতুন অন্তর্ভুক্ত হওয়া দল সান টিভি বাংলার মহারাজের সঙ্গে কথা বলতে চায় এমন একটা খবর ময়দানে থাকলেও, অনেকেরই আশঙ্কা সৌরভকে আর আইপিএলে খেলতে দেখা যাবে না।

Updated By: Oct 29, 2012, 09:56 AM IST

আইপিএল-এ পুণে ওয়ারিয়র্স দলের সঙ্গে খেলোয়াড় হিসাবে সম্পর্ক শেষ হতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের? এমন খবরের পরই আইপিএল-এ আর খেলবেন না সৌরভ এমন জল্পনা শুরু হয়।
আইপিএল-এ নতুন অন্তর্ভুক্ত হওয়া দল সান টিভি বাংলার মহারাজের সঙ্গে কথা বলতে চায় এমন একটা খবর ময়দানে থাকলেও, অনেকেরই আশঙ্কা সৌরভকে আর আইপিএলে খেলতে দেখা যাবে না।
কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক হিসাবে আইপিএলের প্রথম সংস্করণ থেকেই খেলা শুরু সৌরভের। কিন্তু বিতর্ক জর্জরিত হয়ে সেভাবে শাহরুখের দলে নিজেকে মেলে ধরতে পারেননি। কোচে বুকাননের চালে অধিনায়ক পদও হারাতে হয়। এরপর নাইট রাইডার্স তাকে নিলামে চড়ায়। কিন্তু কোন দলই তাঁকে নিলামে কিনতে চায়নি। অনেকে ভেবেছিলেন দাদার আইপিএল কেরিয়ারে সেখানেই দাঁড়ি পড়ে যাবে।
কিন্তু দাদার জীবন তো প্রত্যাবর্তনের এক দুরন্ত আলোয় সাজানো। তাই নাটকীয় প্রেক্ষাপটে পুণে ওয়ারিয়র্সে সৌরভের আইপিএলে প্রত্যাবর্তন হয়। যদিও পুণের জার্সিতে বেশ সাদামাটায় দেখিয়েছিল দাদাকে। তবে আইপিএলের টিআরপিতে বরাবরই বড় ভূমিকা নিয়েছেন বাংলার মহারাজ। তাঁকে ছাড়া আইপিএল, এখন থেকেই মেনে নিতে কষ্ট হচ্ছে।

.