মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক, সিএবি-তে ডালমিয়ার উত্তরসূরীর দৌড়ে সৌরভও

সিএবির সভাপতির দৌড়ে চলে এলেন সৌরভ গাঙ্গুলি। বুধবার নবান্নে এব্যাপারে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকও হয় সৌরভের। জানা গেছে মুখ্যমন্ত্রী চাইছেন সৌরভই হাল ধরুন সিএবির।

Updated By: Sep 23, 2015, 09:22 PM IST
মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক, সিএবি-তে ডালমিয়ার উত্তরসূরীর দৌড়ে সৌরভও

ব্যুরো: সিএবির সভাপতির দৌড়ে চলে এলেন সৌরভ গাঙ্গুলি। বুধবার নবান্নে এব্যাপারে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকও হয় সৌরভের। জানা গেছে মুখ্যমন্ত্রী চাইছেন সৌরভই হাল ধরুন সিএবির।

সিএবির সভাপতি পদে জগমোহন ডালমিয়ার উত্তরসূরী হিসেবে নাম উঠে এল সৌরভ গাঙ্গুলির। সভাপতির দৌড়ে রয়েছেন রাজ্য সরকারের দুই প্রভাবশালী মন্ত্রী। রয়েছেন সিএবির দুই বর্ষীয়ান কর্তাও।  বুধবার দুপুরে নবান্নে মুখ্যমন্ত্রী সঙ্গে দেখা করেন সৌরভ। জানা গেছে সেখানে একপ্রস্থ কথাও হয়েছে দুজনের। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়েরও নাকি ইচ্ছা সৌরভ এই দায়িত্ব নিন। যদিও সৌরভ বৈঠক সেরে বেরিয়ে গোটা বিষয়টিকে জল্পনা বলে এড়িয়ে যান।
                    
সৌরভ এড়িয়ে গেলেও সভাপতির দৌড়ে যে তিনি আছেন তা কিন্তু মানছেন সিএবির কর্তারা। জানা গেছে এব্যাপারে খানিকটা চাপেও আছেন মহারাজ। কারন মাত্র চোদ্দ মাস  তিনি যুগ্মসচিব পদে কাজ করছেন। তার চেয়ে অভিজ্ঞ দুই কর্তা গৌতম দাশগুপ্ত এবং চিত্রক মিত্র রয়েছেন। ফলে এখনই এতবড় দায়িত্ব নিতে কিছুটা দ্বিধায় রয়েছেন সৌরভ। সিএবি সূত্রে খবর শেষমেশ হয়তো সৌরভ বাংলা ক্রিকেটের সঙ্গে জড়িত কোনও কর্তাকেই সভাপতি করার পক্ষে মত দেবেন। আর সৌরভ শেষ পর্যন্ত দাঁড়ালে তাঁর বিরুদ্ধে দাঁড়ানোর জন্য তৈরি সিএবির অন্য এক পদাধিকারী।
                     

.